রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধি

  ২৪ জুন, ২০২২

রুহিয়ায় মাহাতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ছবি : প্রতিদিনের সংবাদ

ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নে প্রভাত চন্দ্র নামে এক মাহাতের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূ রুহিয়া থানায় একটি ধর্ষণ মামলা করেছে। অভিযুক্ত প্রভাত চন্দ্র ওই ইউনিয়নের আসানগর এলাকার মৃত খগেন্দ্রনাথ বর্মণের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, শারীরিক ভাবে অসুস্থ্ থাকায় ওই গৃহবধূ ২০ হাজার টাকায় চুক্তিতে প্রভাত মাহাতের কাছে চিকিৎসা করছিলেন। এই মধ্যে কিছু দিন ঝাঁড়ফুক দিয়ে আরও পূজা করতে হবে বলে প্রভাত ভিকটিমকে তার বাসায় রাত যাপন করতে বলেন। সে কথা শুনে গৃহবধূ তার বাড়িতে রাত থাকেন। এই সুযোগে মাহাত প্রভাত তার স্ত্রীর সহযোগিতায় তাকে রাতভর ধর্ষণ করেন।

ভুক্তভোগী গৃহবধূ জানান, ঝাড়ফুক ও পূজা করতে হবে বলে মাহাত প্রভাত আমাকে তার বাড়িতে রাত থাকতে বললে আমার বাবা গত মঙ্গলবার তার বাড়িতে থাকার জন্য বলেন। সেই রাতে ভণ্ড প্রভাত তার স্ত্রীর সহায়তায় আমাকে রাতে একাধিকবার ধর্ষণ করেন এবং আমি কাউকে বললে নাকি আমার সমস্যা হবে এভাবে ভয়ভীতি দেখান।

এ বিষয়ে অভিযুক্ত মাহাত প্রভাতের সাথে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম সরকার বলেন, মাহাত প্রভাতের বিরুদ্ধে এক গৃহবধূ ধর্ষণের অভিযোগ করলে আমি তাকে রুহিয়া থানায় যাওয়ার পরামর্শ দিয়েছি।

রুহিয়া থানার ওসি তদন্ত শহিদুর রহমান বলেন, ভুক্তভোগী নারীর বাবা আনিসুর রহমান বাদী হয়ে অভিযুক্ত প্রভাত চন্দ্রকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধর্ষণ,রুহিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close