রংপুর ব্যুরো

  ২৩ জুন, ২০২২

রংপুরে ক্ষুদ্র ঋণের সুষ্ঠু ব্যবহার শীর্ষক সেমিনার

ছবি : প্রতিদিনের সংবাদ

রংপুরে ক্ষুদ্র ঋণের সুষ্ঠু ব্যবহার ও দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কার্যক্রমের মানোন্নয়নে করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে শহর সমাজসেবা কার্যায়ের আয়োজনে নগরীর হোটেল মিড নাইট সানে প্রধান অতিথি ছিলেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান। জেলা সমাজসেবা উপপরিচালক মো. আব্দুল মতিনের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথি ছিলেন রংপুর বিভাগীয় সমাজসেবা পরিচালক (উপ-সচিব) মো. আব্দুল মোতালেব সরকার, সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল মাহমুদুল হাসান মৃধা। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আসিব আহসান বলেন, পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছে সমাজসেবা অধিদপ্তর। পাশাপাশি ক্ষুদ্রঋণের মাধ্যমে হত দরিদ্র অসহায় পরিবারের জীবনমান উন্নয়নের লক্ষ্যে কাজ করছে সমাজসেবা।

তিনি আরও বলেন, অন্যান্য সেক্টরের চেয়ে সমাজসেবা অধিদপ্তর তুলনামূলক ভাবে যথেষ্ট ভূমিকা রাখছে। সমাজসেবা অধিদপ্তর থেকে ট্রেনিং ও বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করে নতুন প্রজন্মের মেধা বিকাশ ঘটিয়ে নতুন রূপে রূপান্তরিত করতে পারবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের অতিরিক্ত পরিচালক রংপুর পলিটেকনিক ইন্সিটিউটের উপাধ্যক্ষ প্রকৌশলী মো. তাজুল ইসলাম, শহর সমাজসেবা অফিসার শফিকুল ইসলাম পাইকার। এতে উপস্থিত ছিলেন সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তাসহ বিভিন্ন সেক্টরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানে ক্ষুদ্র ঋণের সুষ্ঠুব্যবহার যথাযথ ব্যবহারে উপর গুরুত্বারোপ করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেমিনার,রংপুর,ক্ষুদ্র ঋণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close