ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ২৩ জুন, ২০২২

ধুনটে বন্যার পানিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়ার ধুনট উপজেলায় যমুনা নদীর বন্যার পানিতে নিখোঁজের সাড়ে ২২ ঘণ্টা পর আতিক হাসান (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার কর হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শিমুলবাড়ি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আতিক উপজেলার গোসাইবাড়ি পুর্বপাড়ার কমল হোসেনের ছেলে।

জানা গেছে, যমুনা নদীর অব্যাহত পানি বৃদ্ধির ফলে শিমুলবাড়ি গ্রামের সড়কটি পানিতে ডুবে গেছে। সেখান দিয়ে পানির স্রোত বইছে। বুধবার দুপুর ১২টার দিকে আতিক হাসান তার ভাইয়ের হাত ধরে পানি মাড়িয়ে ওই সড়ক দিয়ে যাচ্ছিল। এসময় কালভার্টটির কাছে পৌঁছলে পানির তীব্র স্রোতে আতিক তার ভাইয়ের হাত ফসকে ভেসে যায়।

সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের কর্মী ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে যান। সেখানে প্রাথমিক ভাবে উদ্ধার তৎপরতা চালায়। কিন্ত আতিককে না পেয়ে উদ্ধার তৎপরতা স্থগিত করা হয়। পরে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে রাজশাহীর ডুবরি দলের সদস্যরা ১০ মিনিটের মাথায় ডুবে যাওয়া স্থান থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে। চার সদস্যর ডুবুরি দলের নেতৃত্ব দেন আরমান আলী।

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন লিডার হামিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নিখোঁজের পর তাকে তাৎক্ষণিক ভাবে উদ্ধার করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার সকালে ডুবুরিদের মাধ্যমে আতিকের মরদেহ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মরদেহ উদ্ধার,নিখোঁজ শিশু,বন্যার পানি,ধুনট
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close