শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি

  ২২ জুন, ২০২২

চলন্ত বাসে এসি বিস্ফোরণ, অল্পের জন্য রক্ষা পেলেন ২০ যাত্রী

ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়ার শিবগঞ্জে নাবিল পরিবহনের একটি চলন্ত বাসে এসি বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে অল্পের জন্য রক্ষা পান ওই পরিবহনে থাকা ২০ যাত্রী।

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার মোকামতলা এলাকার গোল্ডেন চাইল্ড এডুকেশন স্কুলের সামনে বগুড়া-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, নাবিল পরিবহনের একটি এসি বাস দিনাজপুর থেকে ঢাকায় যাচ্ছিল। পথে শিবগঞ্জের মোকামতলা এলাকায় পৌঁছালে হঠাৎ বাসটিতে আগুন ধরে যায়। ঘটনার সঙ্গে সঙ্গে যাত্রীরা দ্রুত বাস থেকে নেমে পড়েন। কিছুক্ষণের মধ্যে পুরো বাসে আগুন ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তা নিয়ন্ত্রণে আনেন।

জামিরুল ইসলাম নামে বাসের এক যাত্রী প্রতিদিনের সংবাদকে জানান, দিনাজপুর থেকে নাবিল পরিবহনের ওই বাসটি ঢাকায় যাচ্ছিল। বাস ছাড়ার পর থেকেই এসিতে সমস্যা দেখা দেয়। এ অবস্থায় মোকামতলা এসে পৌঁছালে এসির বিস্ফোরণ হয় এবং পুরো বাসটিতে আগুন ধরে যায়।

আল আমিন নামে অপর যাত্রী বলেন, আগুন ধরে যাওয়ার পর আমরা দ্রুত বাস থেকে নেমে পড়ি। ফলে বাসটি আগুনে পুড়ে গেলেও আমিসহ ২০ যাত্রী প্রাণে রক্ষা পাই।

এ বিষয়ে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সৈয়দ আলমগীর বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় পুরো বাসটি পুড়ে গেছে, তবে যাত্রীরা সবাই অক্ষত আছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,মোকামতলা,নাবিল পরিবহন,এসি বিস্ফোরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close