হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২২ জুন, ২০২২

হাতকড়াসহ পালানো ২০ মামলার আসামি বাবা জাকির গ্রেপ্তার

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের হাজীগঞ্জে পুলিশের কাছ থেকে হাতকড়াসহ পালানো ২০ মামলার পলাতক আসামি মো. জাকির হোসেন (৩৮) ওরফে বাবা জাকিরকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাতে হাজীগঞ্জ পৌরসভার বলাখাল বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর বুধবার (২১ জুন) দুপুরে তাকে আদালতে তোলা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠান।

জাকির হোসেন উপজেলার বাকিলা ইউনিয়নের খলাপাড়া গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। বর্তমানে তার নামে মাদকের ২১টি মামলা চলমান।

পুলিশ জানায়, গ্রেপ্তার জাকির হাজীগঞ্জ থানার ২ (০২) ২২, ১৪৩/ ১৪৭/ ১৮৬/ ৩৩২/ ৩৫৩/ ২২৪ ও ২২৫ পেনাল কোডের এজাহারভুক্ত ১ নম্বর এবং জিআর নং-১৬৫/১৬-এর ওয়ারেন্টভুক্ত আসামি।

পুলিশ আরো জানায়, মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বাকিলা বাজারের ফকির বাজার থেকে ইয়াবাসহ একই ইউনিয়নের খলাপাড়া গ্রামের চিডা মিন্ত্রীর ছেলে কবিরকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে পাওয়া তথ্যে মাদক কারবারি জাকিরকে পৌরসভার বলাখাল বাজার থেকে গ্রেপ্তার হন জাকির।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, জাকির হোসেন একজন চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি (শুক্রবার) সকালে বাকিলা বাজারের মাদরাসা মাঠে অনুষ্ঠিত মৃতব্যক্তির জানাজা অনুষ্ঠান থেকে জাকির হোসেনকে আটক করেন হাজীগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মোজাম্মেল হোসেন। স্থানীয়দের অনুরোধে তাকে জানাজায় অংশ নেওয়ার সুযোগ দেয় পুলিশ। এই সুযোগে তিনি তার সহযোগীদের নিয়ে পুলিশের ওপর হামলা করে হাতকড়াসহ পালিয়ে যান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজীগঞ্জ,কুমিল্লা,বাবা জাকির,২০ মামলার আসামি,জানাজা,হাতকড়া
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close