গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

  ২১ জুন, ২০২২

গুরুদাসপুরে শিক্ষকের বেত্রাঘাতে ১২ শিক্ষার্থী আহত

ছবি : প্রতিদিনের সংবাদ

নাটোরের গুরুদাসপুরের কাছিকাটা স্কুল এ্যান্ড কলেজের স্কুল শাখার শিক্ষকের বেত্রাঘাতে অন্তত ১২ জন শিক্ষার্থী আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২১ জুন) বেলা ১১টার দিকে ওই ঘটনা ঘটেছে। অভিভাবকরা অভিযুক্ত শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

জানা গেছে, নবম শ্রেণির শিক্ষার্থীরা স্কুলের নতুন ভবনে ক্লাস করার দাবি করে। এতে ওই প্রতিষ্ঠানের শিক্ষক আব্দুর রউফ ক্ষিপ্ত হয়ে ক্লাস দাবি করা শিক্ষার্থীদের পিটিয়ে আহত করেন। এতে মমিন, তন্ময়, সোহাগ, তন্ময় ও রুবেলসহ অন্তত ১২ শিক্ষার্থীর পিঠে, হাতে ও কোমরসহ শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ও আসুস্থ হওয়ার সত্যতা মিলেছে।

আহত মমিন জানায়, অন্য শিক্ষার্থীদের সঙ্গে সেও নতুন ভবনে ক্লাস করানোর দাবি করেছিল। এতে ক্ষিপ্ত হয়ে তাকেসহ ১০-১২ জনকে পিটিয়েছে ধর্মীয় শিক্ষক আব্দুর রউফ।

আহত শিক্ষার্থীর পিতা মকলেছুর রহমান সরকার বলেন, তিনি ছেলেকে শিক্ষার জন্য পাঠিয়েছেন। তার সন্তান যদি কোনও অন্যায় করে থাকে, বিষয়টি তাকে অভিহিত করতে হবে। তা না করে, পিটিয়ে আহত করা হয়েছে। তিনি ঘটনার সঙ্গে জড়িত শিক্ষকের বিচার দাবি করেন।

অভিযুক্ত শিক্ষক আব্দুর রউফ বলেন, ওই ছাত্রগুলো বেয়াদব। প্রতিষ্ঠানে শৃঙ্খলা পরিপন্থি কাজের সঙ্গে যুক্ত। প্রতিষ্ঠানের আসবাবপত্র ভাঙচুরের সঙ্গে তারা জড়িত থাকায় শাসন করা হয়েছে।

কাছিকাটা স্কুল ও কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান জানান, তিনি প্রতিষ্ঠানের অফিসিয়াল কাজে রাজশাহী রয়েছেন। বিষয়টি তিনি জেনেছেন। ক্লাসে বেতের ব্যবহার সরকার নিষিদ্ধ করেছে। যদি ওই শিক্ষক এমন কিছু থাকেন, তাহলে তিনি কাজটি অন্যায় করেছেন। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিষ্ঠানের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তমাল হোসেন জানান,অভিযোগ পেয়েছি। তদন্ত অভিযোগ প্রমাণিত হলে ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেত্রাঘাত,শিক্ষার্থীদের পিটিয়ে আহত,গুরুদাসপুর,নাটোর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close