কুমিল্লা প্রতিনিধি

  ২১ জুন, ২০২২

নবজাতক জমজ বোনের নাম রাখা হলো পদ্মা ও সেতু

ছবি : প্রতিদিনের সংবাদ

কুমিল্লার বরুড়া উপজেলায় জন্ম নেওয়া দুই জমজ বোনের নাম রাখা হয়েছে পদ্মা ও সেতু।

মঙ্গলবার (২১ জুন) সকালে জেলার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই জমজ নবজাতকের জন্ম হয়। তাদের একজনের নাম পদ্মা অপর জনের নাম সেতু রাখেন বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল।

জানা যায়, মঙ্গলবার সকালে বরুড়া উপজেলার শশইয়া গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার স্ত্রী ঝুমুর আক্তার দুইটি কন্যা শিশুর জন্ম দেন।

এই বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল বলেন, আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে দুই জমজ শিশুর জন্ম হলে আমি তাদের পরিবারের সাথে কথা বলে ওদের নাম পদ্মা ও সেতু রাখতে বলি।

তিনি বলেন, ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধনের সেই মাহেন্দ্রক্ষণকে সামনে রেখেই তাদের দুইজনের নাম রাখা হয় পদ্মা ও সেতু। নবজাতক ও তাদের মা সুস্থ আছেন।

জমজ দুই শিশুর মা ঝুমুর আক্তার বলেন, সারা বিশ্বের মানুষ পদ্মাসেতু সম্পর্কে জানে। পদ্মা সেতুকে স্মরণ করা মানে আমার দুই মেয়েকে স্মরণ করা। তাই স্বপ্নের পদ্মা সেতুর সাথে মিল রেখে আমার এক মেয়ের নাম পদ্মা ও আরেক মেয়ের নাম সেতু রাখা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে নবজাতককে উপহারসামগ্রী দেওয়া হয়। এছাড়াও বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পদ্মা-সেতুর চিকিৎসা সংক্রান্ত সব ধরনের অগ্রাধিকার দেওয়া হবে বলেও জানানো হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জমজ,বোন,পদ্মা ও সেতু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close