লালমনিরহাট প্রতিনিধি

  ২১ জুন, ২০২২

বন্যার পানিতে ভেসে এলো হাত-পা বাঁধা লাশ

ছবি : প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় বন্যার পানিতে ভেসে আসা হাত-পা বাঁধা অবস্থায় অজ্ঞাত এক পুরুষের মরদেহ উদ্ধার করেছ আদিতমারী থানা পুলিশ।

মঙ্গলবার (২১জুন) বিকেলে আদিতমারী উপজেলার স্বর্ণামতি নদীর ব্রিজের নিচ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, স্বর্ণামতি ব্রিজের উপরে বিশ্রাম নেয়া এক ট্রাকচালক নদীতে একটি লাশ ভাসতে দেখতে পান। তিনি স্থানীয় লোকজনকে জানালে তারা নদীতে নেমে হাত-পা বাঁধা অবস্থায় অর্ধগলিত পুরুষের লাশ নিশ্চিত হয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল রিপোর্ট করার পর মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী এক ব্যাক্তি জানায়, নদীতে ভাসতে দেখা সেটি কোনও মানুষের মরদেহ কি-না তা নিশ্চিত হতে তিনিসহ স্থানীয় আরও কয়েকজন নদীতে নেমে একজন পুরুষের অর্ধগলিত লাশ দেখতে পাই। লাশটির হাতে ও পায়ে দড়ি দিয়ে বাঁধা দেখতে পাওয়া যয়। লাশের শরীরে পচন ধরেছে। সম্ভবত ৩-৪ দিন আগে তার মৃত্যু হতে পারে। বয়স আনুমানিক ৪৫ বছর।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশের শরীরে পচন ধরায় মুখ ঠিকমতো চেনা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানোর পক্রিয়া চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,লাশ,মরদেহ,হাত-পা বাঁধা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close