হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ২১ জুন, ২০২২

অপহরণের চারদিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী কাশপি

ছবি : প্রতিদিনের সংবাদ

অপহরণের ৪ দিন পার হলেও উদ্ধার হয়নি অস্টম শ্রেণিতে পড়ুয়া চাঁদপুরের হাজীগঞ্জের গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের দেশগাঁও জয়নাল আবেদীন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সামিয়া ইসলাম কাশপি (১৪)।

প্রতিবাদে সোমবার (২০ জুন) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে মানববন্ধন করেছে তার সহপাঠীসহ ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা। মানববন্ধনে অপহরণকারী শাওনকে গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য দেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন।

এছাড়া সহকারী প্রধান শিক্ষক তায়েব চৌধুরী ও শিক্ষক নজরুল ইসলামসহ শিক্ষক-শিক্ষার্থীরা বক্তব্য রাখেন। এর আগে গত শুক্রবার (১৭ জুন) বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে সামিয়া ইসলাম কাশপিকে তার এলাকার শাওন হোসেন নামের এক যুবক অপহরণ করে নিয়ে যায়। এমন অভিযোগে তার মা শাহিন বেগম ফরিদগঞ্জ থানায় একটি অপরহণ মামলা দায়ের করেন।

অভিযোগে তিনি তিন জনকে আসামি করেন। শিক্ষার্থী সামিয়া ইসলাম কাশপি ফরিদগঞ্জ উপজেলার বালিমূড়া গ্রামের বৈদ্য বাড়ির আব্দুল কাদেরের মেয়ে। অভিযুক্ত শাওন হোসেন (২৬) একই গ্রামের মুচি বাড়ির আব্দুল হালিম খানের ছেলে।

সামিয়া ইসলাম কাশপির মা শাহিনা বেগম জানান, স্কুলে আসা যাওয়ার পথে সামিয়াকে প্রায় সময় উত্ত্যক্ত করত শাওন হোসেন নামের ওই যুবক। এ নিয়ে এলাকায় কয়েক বার সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উত্ত্যক্ত না করার প্রতিশ্রুতি দেয় শাওন। অথচ গত শুক্রবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় জোরপূর্বক সামিয়াকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার খোঁজ মেলেনি এবং কোনো ধরনেই যোগাযোগও নেই।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ সার্কেল) মো. সোহেল মাহমুদ মুঠোফোনে সংবাদকর্মীদের জানান, সামিয়া ইসলাম কাশপিকে উদ্ধারের চেষ্টা অব্যাহত আছে। তিনি বলেন, বিষয়টি আমারা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,হাজীগঞ্জ,অপহরণ,স্কুলছাত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close