ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২০ জুন, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় বিদ্যুতের তার ঢেকে গেছে জঙ্গলে

ছবি : প্রতিদিনের সংবাদ

ব্রাহ্মণবাড়িয়ায় রক্ষণাবেক্ষণ করা হচ্ছে না বিদ্যুৎ লাইনের। বিদ্যুতের তার ঢাকা পড়েছে জঙ্গলে। যেকোন সময় দুর্ঘটনা ঘটতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন এলাকাবাসী। কিন্তু বারবার অভিযোগ জানিয়েও কোন প্রতিকার মিলছে না।

বিদ্যুত উন্নয়ন বোর্ড ব্রাহ্মণবাড়িয়া বিতরণ বিভাগ-১ এলাকার অফিস কার্যালয় সংলগ্ন দাতিয়ারায় বিদুৎ লাইনে এ অবস্থা দৃশ্যমান।

স্থানীয়রা জানান, দাতিয়ারা পুরাতন ওয়াপদা গেট থেকে পুনিয়াউটের দিকে যাওয়া বিদ্যুৎ লাইনের বেশিরভাগই গাছের ডালপালা বা লতাপাতায় মোড়ানো। বিদ্যুতের তার দেখা যায় কোন কোন অংশে। বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের পেছনেই দেখা গেছে করুণ অবস্থা। মাসের পর মাস ধরে এ অবস্থা চললেও রক্ষণাবেক্ষণ করা হয়না বলে অভিযোগ করেন এলাকার মানুষ। সেখানে বিদ্যুতের একটি পুলে থাকা পৌর বাতিও জঙ্গলে ঢাকা পড়ায় রাতে অন্ধকারাচ্ছন্ন থাকছে সড়ক।

বিদ্যুত লাইনের বেহাল অবস্থার বিষয়টি নির্বাহী প্রকৌশলী সবুজ কান্তি মজুমদারকে একাধিকবার জানানো হয়েছে বলে জানান এলাকার মানুষ।

ওই এলাকার বিদ্যুত সরবরাহ ব্যবস্থা দেখাশুনার দায়িত্বে নিয়োজিত উপ-সহকারী প্রকৌশলী নাসির উদ্দিন জানান, এজন্য টেন্ডার দেয়া হয়েছে। বৃষ্টির কারণে জঙ্গল কাটা যাচ্ছেনা বলেও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,বিদ্যুৎ,জঙ্গল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close