মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২০ জুন, ২০২২

চট্টগ্রামে ঝর্ণা দেখতে গিয়ে নিখোঁজ ৩, একজনের মরদেহ উদ্ধার

ছবি : প্রতিদিনের সংবাদ

চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকা থেকে এক সঙ্গে দুই সহোদর তাদের এক বন্ধুকে নিয়ে ঘুরতে যান মিরসরাইয়ের নাপিত্তা ছড়া ঝর্ণায়।

রবিবার (১৯ জুন) বিকালে তারা তিনজনই নিখোঁজ হন। রাতে ঝর্ণা থেকে একজনের মরদেহ উদ্ধার করা হয়। দুই সহোদরের খোঁজ এখনো মেলেনি।

পুলিশ প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের দেওয়া তথ্য অনুযায়ী, রবিবার সকালে তারেক, তানভীর ও ইশতিয়াক চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকা থেকে নাপিত্তা ছড়া ঝর্ণা দেখার উদ্দেশে বের হন। এরপর তারা ঝর্ণা এলাকার একটি চায়ের দোকানে নিজেদের ব্যাগ রেখে ঝর্ণাটির চূড়ায় আরোহণ করেন। পরে আর তাদের খোঁজ পাওয়া যায়নি।

ঝর্ণার দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিরসরাই থানা পুলিশকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা রাত ৮টার দিকে নিখোঁজ ইশতিয়াকের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।

পুলিশ তার মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠায়। নিহত ইশতিয়াক চট্টগ্রাম নগরীর হালিশহর বি ব্লকের মোহাম্মদ জাকারিয়ার ছেলে। তার বয়স ২০ বছর।

মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব পোদ্দার জানান, নিহত ইশতিয়াকের মরদেহ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিখোঁজ তানভীর ও তারেক দুইজন আপন ভাই। তারা চট্টগ্রাম নগরীর হালিশহর বি ব্লকের বাসিন্দা। তবে তাদের গ্রামের বাড়ি মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের হাবিলদার বাসা এলাকায়। তাদের উদ্ধারে ফায়ার সার্ভিস কাজ করছে।

নিখোঁজ তানভীর ও তারেকের মামা মো. তৌহিদুল ইসলাম সুমন জানান, নিখোঁজ তানভীর চট্টগ্রাম নগরীর ইউএসটিসি’র ছাত্র এবং তারেক চট্টগ্রাম কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের ছাত্র। নিহত ইশতিয়াক তাদের ঘনিষ্ঠ বন্ধু।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মরদেহ উদ্ধার,নিখোঁজ,চট্টগ্রাম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close