দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১৯ জুন, ২০২২

নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনা

প্রবাসীকে আনতে গিয়ে সড়কে ঝরল তিন প্রাণ

ছবি : প্রতিদিনের সংবাদ

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রবাসীকে আনতে গিয়ে ঢাকার নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রবিবার (১৯ জুন) ভোর ৫টার দিকে ঢাকা-বান্দুরা আঞ্চলিক সড়কে উপজেলা সদর প্যারাগন হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম (৬৫), তার নাতনী ফারহানা (৮) ও প্রাইভেটকার চালক মনির খান বিল্লাল (৫৪)। এ ঘটনায় প্রবাসী লাভলু, তার স্ত্রী রেখা (২০) ও রেখার বড় বোনের মেয়ে ফাহিমা (৫) আহত হয়েছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম নিজস্ব প্রাইভেটকার নিয়ে মেয়ে রেখা, তার বড় মেয়ের ঘরের দুই নাতনী ফারহানা ও ফাহিমাকে নিয়ে মেয়ের জামাই কুয়েত প্রবাসী লাভলুকে শাহজালাল বিমানবন্দর থেকে বাড়িতে আনতে যান। আজ ভোরের দিকে বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে ঢাকা-বান্দুরা সড়কের নবাবগঞ্জ উপজেলার প্যারাগন হাসপাতালের সামনে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লাগে। এ সময় স্থানীয়রা এগিয়ে এসে আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন। আহত লাভলু, রেখা ও চালক বিল্লালকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয় এবং ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে ঢাকা নেওয়ার পথে গাড়িচালক বিল্লাল মারা যান।

নবাবগঞ্জ থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দুর্ঘটনা,নবাবগঞ্জে,নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close