reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুন, ২০২২

সিলেটের কিছু জায়গায় বিদ্যুৎ সংযোগ

ছবি : সংগৃহীত

টানা ৬ ঘণ্টা বিদ্যুৎহীন থাকার পর সিলেট নগরীর কিছু কিছু জায়গায় পুনরায় বিদ্যুৎ সংযোগ দেয়া হয়েছে। মূলত সিলেটে যেসব স্থান এখনও প্লাবিত হয়নি সেসব জায়গায় বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে বলে জানা গেছে। বন্যা কবলিত সুনামগঞ্জ জেলা এখনও বিদ্যুৎ বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে। শনিবার (১৮ জুন) সন্ধ্যা ৬টার দিকে কুমারগাঁও গ্রিড উপকেন্দ্র থেকে সেচ দিয়ে পানি সরিয়ে সিলেট নগরীর এসব জায়গায় বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।

এর আগে শনিবার দুপুর সোয়া ১২টার দিকে সিলেট নগরীর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে পানি সেচে সন্ধ্যা ৬টার দিকে কুমারগাঁও উপকেন্দ্রটি ফের চালু করা হয় বলে জানান বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সিলেট বিভাগের প্রধান প্রকৌশলী আব্দুল কাদের।

তিনি বলেন, বন্যায় প্লাবিত হওয়ায় উপকেন্দ্রটি বন্ধ করে দেয়া হয়েছিল। তারপর আমরা চেষ্টা করে, পয়ঃনিষ্কাশন করে সিলেট মহানগরীর কিছু স্থানে বিদ্যুৎ সংযোগ দিয়েছি।

এর আগে বৃহস্পতিবার ১৩২/৩৩ কেভি উপকেন্দ্রের সুইচ ইয়ার্ডে পানি প্রবেশ করে। শনিবার কন্ট্রোল রুমে পানি প্রবেশ করায় এই গ্রিড বন্ধ করে দেয়া হয়। সিলেট ও সুনামগঞ্জ জেলার বিদ্যুৎ সরবরাহ করা হয় এ গ্রিড উপকেন্দ্র থেকে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিলেট,বিদ্যুৎ সযোগ,সুনামগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close