কচুয়া, (চাঁদপুর) প্রতিনিধি

  ১৭ জুন, ২০২২

রিলাক্স বাসে সঙ্গীসহ ১১ কেজি গাঁজা নিয়ে যাচ্ছিলেন সালমা

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের খাজরিয়া এলাকায় যাত্রীবাহী রিলাক্স বাসে অভিযান চালিয়ে ১১ কেজি গাঁজাসহ সালমা (২৩) নামে এক নারী মাদক পাচারকারী ও রাসেল সর্দার (৩৪) নামে মাদক পাচারকারী যুবককে গ্রেপ্তার করেছে কচুয়া থানা পুলিশ।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন, চাঁদপুর জেলার সদর উপজেলার বড় স্টেশন রেলওয়ে কলোনির মো. বিল্লাল বেপারীর স্ত্রী সালমা বেগম ও একই উপজেলার মধ্য শ্ররামদী গ্রামের বেপারী বাড়ির আজহার সর্দারের ছেলে মো. রাসেল সর্দার।

থানা সূত্রে জানা গেছে, শুক্রবার (১৭ জুন) সকালে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের নির্দেশনায় এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সার্কেল) ও অফিসার ইনচার্জের নেতৃত্বে ওইদিন সকালে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে উপজেলার আশ্রাফপুর ইউনিয়নের খাজুরিয়া নামক স্থানে কুমিল্লা টু চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে রিলাক্স পরিবহনের একটি বাস থেকে নারী মাদক পাচারকারী সালমা বেগমের কাছ থেকে ৯ কেজি ও অপর মাদক পাচারকরী মো. রাসেল সর্দারের কাছ থেকে ২ কেজি গাঁজাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

এই বিষয়ে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহিউদ্দিন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক মামলা দায়ের করে আসামিদের আদালতে প্রেরণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কচুয়া,কুমিল্লা,রিলাক্স বাস,গাঁজা,সালমা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close