ডেমরা (ঢাকা) প্রতিনিধি

  ১৭ জুন, ২০২২

ডেমরায় চোর সন্দেহে যুবককে পিটিয়ে ‘হত্যা’

ছবি : প্রতিদিনের সংবাদ

রাজধানীর ডেমরায় রাকিব রহমান (৩৫) নামে এক যুবককে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাহিন মিয়া (২৫) ও নাজমুল (২৪) নামে দুজনকে আটক করেছে ডেমরা থানা পুলিশ।

শুক্রবার (১৭ জুন) সকালে ডেমরার কোনাপাড়া বাদশা মিয়া রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রাকিব রহমান ডেমরার বড় পাইটি এলাকার খলিল রহমানের ছেলে। তাদের গ্রামের বাড়ি দিনাজপুর জেলায়। তার নামে ডেমরা থানায় একটি মাদক সংক্রান্ত মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের ভাগ্নে জুবায়ের বলেন, খবর পেয়ে আমি ঢাকা মেডিকেলে আসি। আসার পরে শুনি মামা মারা গেছেন। চোর সন্দেহে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে শুনেছি।

বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার অপারেশন অফিসার ইন্সপেক্টর সুব্রত কুমার পোদ্দার বলেন, ভোরে ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম যায়। এ সময় গুরুতর আহত অবস্থায় রাকিব মিয়া নামে একজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি ভোরে রাকিব মিয়া একটি নির্মাণাধীন ভবনে যান। সেখানে তাকে চোর সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়। বর্তমানে মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হত্যা,চোর সন্দেহে,ডেমরা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close