ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ১৪ জুন, ২০২২

‘আমাদের বাবা স্বাধীনতাবিরোধী ছিলেন না’

ছবি : প্রতিদিনের সংবাদ

আমাদের বাবা স্বাধীনতাবিরোধী ছিলেন না এমনি দাবি করেন ছেলেরা। তারা বলেন, আমার বাবা স্বাধীনতা পক্ষের শক্তি ছিলেন। বঙ্গবন্ধু আমাদের ভিটে পাড়িয়ে গেছেন। আমার চাচা ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। তাই আসছে আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে একটি স্বাধীনতাবিরোধী চক্র আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমাদের বাবা শান্তি কমিটির সদস্য ছিলেন এমন প্রচারে মর্মাহত হইনি বরং ক্ষুব্ধও।

মঙ্গলবার (১৪ জুন) ঈশ্বরগঞ্জ আওয়ামী লীগের দলীয় কার্য়ালয়ে সাংবাদিকদের ডেকে এসব কথা বলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.রফিকুল ইসলাম বুলবুল ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান।

লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল বলেন, আমি যেন দলের গুরুত্বপূর্ণ পদে না আসতে পারি, এ জন্য গত ১৩ জুন একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত 'বাবা ছিলেন শান্তি কমিটির সদস্য ছেলেরা আওয়ামী লীগের নেতা' শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। যা সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত।

একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল ও পৌর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান বলেন, আমাদের পরিবারকে শান্তি কমিটি এবং রাজাকারের পরিবারের সন্তান হিসেবে উল্লেখ করা হয়েছে। এতে আমার ও আমাদের পরিবারের চরম মর্যাদাহানি হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, পৌর আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, মীর হোসেন, আব্দুস সালাম, হাতেম আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এ.কে.এম হারুন-অর রশীদ, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি সাফায়েত হোসেন ভূঁইয়া, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি মাসুদ হাসান তূর্ণ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈশ্বরগঞ্জ,মুক্তিযুদ্ধ,বাবা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close