শেরপুর প্রতিনিধি

  ২৯ মে, ২০২২

ঝিনাইগাতীতে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত ২

ছবি : প্রতিদিনের সংবাদ

শেরপুরের ঝিনাইগাতীতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুলাল মিয়া (১৮) নামে এক কলেজছাত্র নিহত ও দুইজন আহত হয়েছেন।

রবিবার (২৯ মে) সন্ধ্যায় শেরপুর-ঝিনাইগাতী সড়কের ঝিনাইগাতী উপজেলার কয়ারোড এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাল সদর উপজেলার চককুমরী গ্রামের আব্দুল হালিমের ছেলে। তিনি এ বছর ঝিনাইগাতী সরকারি আদর্শ মহাবিদ্যালয় থেকে এইচএসসি পরীক্ষায় পাশ করেছিলেন।

দুর্ঘটনায় আহতরা হলেন-সদর উপজেলার চককুমরী গ্রামের এসাহাক আলীর ছেলে মো. রমজান (৩০) ও আব্দুল আজিজের ছেলে আলী আজম (৩৫)। গুরুতর আহত রমজানকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে দুলাল, রমজান ও আলী আজম মোটরসাইকেল যোগে ঝিনাইগাতী যাচ্ছিলেন। তারা শেরপুর-ঝিনাইগাতী সড়কের কয়ারোড এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুলাল মিয়া ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত হন রমজান ও আলী আজম। সংবাদ পেয়ে ঝিনাইগাতী থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুলাল মিয়ার লাশ উদ্ধার করে।

ঝিনাইগাতী থানার উপপরিদর্শক (এসআই) মো. মাসুদ বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ট্রাকটিকে জব্দ করেছে। তবে এর চালক পালিয়ে গেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কলেজছাত্র,সড়ক দুর্ঘটনা,ঝিনাইগাতী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close