মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি

  ২৮ মে, ২০২২

মনোহরদীতে নৌকার বিপক্ষে প্রার্থী আ’লীগের সভাপতি-সাধারণ সম্পাদক

প্রতীকী ছবি।

নরসিংদীর মনোহরদীতে আসন্ন অষ্টম ধাপে তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১৫ জুন এই নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে উৎসবমুখর পরিবেশ বিরাজ করলেও দুশ্চিন্তায় রয়েছে নৌকা প্রতীকের মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীরা। তিনটি ইউনিয়নের মধ্যে দুটিতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং একটিতে সাধারণ সম্পাদক নৌকার বিপক্ষে প্রার্থী হয়ে নির্বাচন করছেন। শেষ পর্যন্ত তারা মাঠে থাকলে বিরুপ প্রভাব পড়তে পারে বলে ভোটারদের আশঙ্কা।

কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান চেয়ারম্যান এমদাদুল হক কিন্তু তার বিপক্ষে প্রার্থী হয়ে নির্বাচন করছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুবুর রহমান দুলাল।

চরমান্দালিয়া ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান চেয়ারম্যান আব্দুল কাদির তার বিপক্ষে প্রার্থী হয়ে নির্বাচন করছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিছ উদ্দিন শাহিন, খিদিরপুর ইউনিয়নে নৌকার প্রার্থী রয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রমিজ উদ্দিন মাস্টার, তার বিপক্ষে নির্বাচন করছেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মাহবুবুর রহমান জামিল।

চরমান্দালিয়া ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল কাদির বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজে প্রার্থী হয়ে নৌকার বিপক্ষে অবস্থান নিয়ে নির্বাচন করছে। তার এমন আচরণে নির্বাচনে নৌকার বিজয় নিয়ে আমরা শঙ্কাবোধ করছি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোহরদী,নৌকা,নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close