কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

  ২৭ মে, ২০২২

প্রেমিকের বিয়ের খবরে কলেজ ছাত্রীর আত্মহত্যা

ছবি : প্রতিদিনের সংবাদ

পটুয়াখালী মহিপুরে প্রেমিকের বিয়ের খবর শুনে তানিয়া (১৮) নামের এক কলেজ শিক্ষার্থীর বিষাক্ত ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (২৬ মে) ধুলাসার ইউপির নয়াকাটা গ্রামে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

পরিবারের দেওয়া তথ্যমতে জানা যায় বৃহস্পতিবার সকালে প্রেমিকের বিয়ের খবর শুনে তানিয়া আনুমানিক ১১টার দিকে ট্যাবলেট সেবন করে অসুস্থ হয়ে পরলে স্বজনরা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তানিয়ার মা শামসুন্নাহার জানান, লতা চাপলী ইউনিয়নের আলিপুর বাজারের খলিলুর রহমানের ছেলে নাহিদের সাথে তার দীর্ঘ দিনের সম্পর্ক ছিলো। নাহিদের পরিবার থেকে আমার মেয়েকে নাহিদের বিয়ের পাত্রী হিসেবে দেখে গিয়েছিল এবং বিয়ের তারিখ জানাবে বলে আশ্বাস দিয়েছিল।

কয়েকদিন পর নাহিদের পরিবার জানায়, আপনারা গরীব তাকি আমার আপনার মেয়েকে আমাদের ঘরের বউ করতে পারবো না। এই কথা শুনে আমার মেয়ে খাওয়া দাওয়া বন্ধ করে দেয়। আজ (বৃহস্পতিবার) সকাল আনুমানিক ৯ টার দিকে তানিয়া বিষ খেয়েছে।

মৃত তানিয়া ধুলাসার জালাল উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ২য় বর্ষের শিক্ষার্থী এবং একই গ্রামের মাহাতাব গাজীর মেয়ে। তানিয়ার ফেসবুক স্ট্যাটাস দেখা যায়, মৃত্যুর ৬ ঘণ্টা আগে, তার নিজের ফেসবুক আইডি থেকে বায় লিখেছিল।

মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি ওই শিক্ষার্থীর প্রেমিকের অন্যত্র বিয়ে হওয়ার কারণে বিষপান করেছেন। পরবর্তীতে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দেশ,কলাপাড়া,পটুয়াখলী,কলেজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close