নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৭ মে, ২০২২

ছুরিকাঘাতে যুবক খুন, গ্রেপ্তার ৪

নিহত তুষার

কিশোরগঞ্জের নিকলীতে গত বুধবার (২৫ মে) রাতে তুষার (২২) নামের এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করার অভিযোগ উঠেছে। এঘটনায় মূলহোতা সাগর (২৫) নামের এক যুবকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে নিকলী থানা পুলিশ।

নিহত তুষার উপজেলা সদরের ষাইটধার তালাবপাড় গ্রামের আসাব উদ্দিনের ছেলে। অভিযুক্ত সাগর একই গ্রামের সুরুজ আলীর ছেলে।

জানা যায়, সাগর ব্যাক্তিগত জীবনে বিবাহিত ছিলেন। তার স্ত্রী'র আড়ালে অন্য নারীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক ছিলো। বিষয়টি নিহত তুষার সাগরের স্ত্রী ও পরিবারকে জানিয়ে দেন। এ নিয়ে কয়েক মাস আগে তুষার ও সাগরের মাঝে বাকবিতণ্ডা হয়েছিলো। এরপর তুষার ঢাকায় কাজের উদ্দেশ্যে চলে যান। কয়েক দিন আগে বোনের মৃত্যুর খবর পেয়ে বাড়িতে আসলে বুধবার রাতে একাকী চলার সময় সাগর তুষারের গতিরোধ করে পেটের বাম পাশে ছুরিকাঘাত করেন। তুষারের ডাক-চিৎকারে পরিবারের লোকজন এসে হাসপাতালে নেওয়ার পথেই তুষারের মৃত্যু হয়। এঘটনার খবর পেয়ে নিকলী থানা পুলিশ একই রাতে বিভিন্ন স্থানে সাড়াশী অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে।

নিহতের বাবা আসাব উদ্দিন বাদী হয়ে বৃহস্পতিবার রাতে নারী-পুরুষসহ মোট ১৯ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিকলী থানার অফিসার ইনচার্জ ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মুনসুর আলী আরিফ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মূলহোতা সাগর এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করে নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তার করার জন্য অভিযান চলমান রয়েছে বলেও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্রেপ্তার,ছুরিকাঘাত,পরকীয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close