ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

  ২৭ মে, ২০২২

ভাঙ্গুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় দিনমজুরের মৃত্যু

ছবি : প্রতিদিনের সংবাদ

পাবনার ভাঙ্গুড়ায় মোটরসাইকেলের ধাক্কায় আহত হওয়া মজিবর রহমান নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) রাতে ওই ব্যক্তি নিজ বাড়িতে মারা যান।

নিহত মজিবর উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মল্লিকচক গ্রামের বাসিন্দা। এর আগে গত ১২ মে রাতে মল্লিকচক প্রাথমিক বিদ্যালয়ের সামনে মোটরসাইকেলের ধাক্কায় আহত হন তিনি।

প্রত্যক্ষদর্শী জানান, উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের ভেড়ামারা গ্রামের যুবক রনি (২০), আকাশ (২২) ও আমির (৩৭) হোসেন বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে চাটমোহর থেকে ভাঙ্গুড়ার দিকে আসছিল। পথিমধ্যে মল্লিকচক প্রাইমারি স্কুলের সামনে দাঁড়িয়ে থাকা মজিবর রহমানকে ধাক্কা দিয়ে উল্টে যায় মোটরসাইকেলটি। তখন এলাকাবাসী এসে মোটরসাইকেল চালকদের আটক করে এবং আহত মজিবরকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। কিছুক্ষণ পরে কৌশলে মোটরসাইকেল আরোহীরা ওই স্থান থেকে পালিয়ে যান।

এদিকে মজিবর রহমানের অবস্থার অবনতি হলে প্রথমে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। ওইদিনই পাবনা সদর হাসপাতালের চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু টাকার অভাবে পরিবারের সদস্যরা মুজিবরকে গত দুইদিন আগে হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসেন। এরপর বৃহস্পতিবার রাতে মজিবর মারা যান।

মন্ডতোষ ইউনিয়ন আওয়ামী লীগের নেতা মামুনুর রশীদ জানান, এ ঘটনায় সালিশ ডাকলেও অভিযুক্ত মোটরসাইকেল চালকরা উপস্থিত হননি। তবে নিহত মজিবরের পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে পরবর্তীতে কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান বলেন, দুর্ঘটনায় নিহতের বিষয়টি জেনেছি। তবে কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দিনমজুরের মৃত্যু,মোটরসাইকেলের ধাক্কা,ভাঙ্গুড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close