ধামরাই (ঢাকা)প্রতিনিধিঃ-

  ২৪ মে, ২০২২

ধামরাইয়ে অপহরণ করে চাঁদা দাবি, গ্রেপ্তার ৪

ছবি: প্রতিদিনের সংবাদ

ঢাকার ধামরাইয়ে কৃষি প্রশিক্ষণ ইনিস্টিউটের দুই শিক্ষার্থীকে একটি বাড়ীতে আটক করে চাঁদার দাবিতে ৪ জনকে গ্রেফতার করেছে মানিকগঞ্জ র‍্যাব-৪ এর একটি দল। এ সময় কৃষি প্রশিক্ষণ ইনিস্টিউটের দুই শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৪মে) বেলা ১২ টার দিকে বারবাড়িয়ার মোঃ মোখলেসুর রহমানের বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়। মোঃ সোহেল ও খান রওজাতুল জান্নাত মানিকগঞ্জ জেলার সাটুরিয়া থানার দতরা এলাকার কৃষি প্রশিক্ষণ ইনিস্টিউটের ছাত্র- ছাত্রী। খান রওজাতুল জান্নাত ধামরাই বারবাড়িয়া এলাকার মোঃ মোখলেসুর রহমানের বাড়ীতে ভাড়া থাকেন।

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আল আমিন (৩০) পিতা মৃত আব্দুল হক, গ্রাম দক্ষিণ হাতকোড়া, আরিফুজ্জামান পিন্টু (৩৬) পিতা মহর আলী, গ্রাম কৃষপুরা। আবু বক্কর সিদ্দিক (৩৫), পিতা সাত্তার, গ্রাম বারবাড়িয়া। আরিফুল ইসলাম (৩৭) পিতা মৃত আজিজুল হক, গ্রাম চারিপাড়া। তারা সবায় ধামরাই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বাসিন্দা।

র‍্যাব-৪ ও ভুক্তভোগী সুত্রে জানা যায়, গতকাল সোমবার ২৩মে বিকালে খান রওজাতুল জান্নাত তার ব্যবহিত মোবাইল ফোন নষ্ট হওয়ায় সাভার রাজ্জাক প্লাজায় সারাতে যায়। মোবাইল ফোন ঠিক করে রাত ৯ টার সময় গাড়ীতে করে বারবাড়িয়া বাসস্ট্যান্ডে পৌছালে জান্নাতের সাথে তার কলেজের সহপাঠি মোঃ সোহেলের দেখা হয়। তখন তারা দুইজনই কথা বলতে বলতে জান্নাতের ভাড়া বাসায় চলে আসার সময় মোঃ মোখলেসুর রহমানের বাড়ী সামনে পাকা রাস্তায় আল আমিন, আরিফুজ্জামান পিন্টু, আবু বক্কর সিদ্দিক, আরিফুল ইসলাম রাস্তা গতিরোধ করে বিভিন্ন ধরণের প্রশ্ন করে এবং ভয়ভীতি দেখায়। পরে তারা আমাদের দু’জনকে মোখলেসুর রহমানের বাড়ীর একটি কক্ষে আটক করে বিভিন্ন রকম ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করার ভয়ভীতি দেখান।

এ সময় আসামীরা সোহেলের বাবাকে ফোন করে ১লাখ ৫০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে দেরি করলে সোহেল ও জান্নাতকে সারা রাত নির্যাতন করে তারা।

আজ সকালে সোহেল রানা বিকাশে (মোবাইল) টাকা আনার কথা বলে বাহিরে গিয়ে মানিকগঞ্জ র‍্যাব-৪ কে বিষয়টি জানান। র‍্যাব ঘটনাটি শুনে দ্রুত ঘটনাস্থলে পৌছিয়ে অভিযান চালিয়ে ৪ আসামীকে গ্রেফতার করে এবং সোহেল ও জান্নাতকে উদ্ধার করে মানিকগঞ্জ তাদের অফিসে নিয়ে যায়।

এই বিষয়ে র‍্যাব-৪ এর লেঃ কমান্ডার মোঃ আরিফ হোসেন বলেন, মোবাইল মাধ্যমে ঘটনাটি জানতে পেরে দ্রুত ঘটনাস্থলে পৌছে অভিযান চালিয়ে ৪জন চাঁদাবাজকে গ্রেফতার করে মানিকগঞ্জে র‍্যাব কার্যালয় নিয়ে আসি। এ সময় আসামীদের সাথে থাকা পাঁচটি মোবাইল, মোটরসাইকেল, নগদ ৩২হাজার টাকা উদ্ধার করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে একটি চাঁদাবাজির মামলার প্রস্তুতি চলছে। মামলা শেষে তাদের ধামরাই থানায় সোর্পদ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামরাই,অপহরণ,চাঁদা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close