সিরাজগঞ্জ প্রতিনিধি

  ২৩ মে, ২০২২

দীর্ঘ ১১ বছর পরে সম্মেলন  

বেলকুচি আ’লীগের সভাপতি এমপি, সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র 

ছবি : প্রতিদিনের সংবাদ

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশে-বিদেশে ষড়যন্ত্র শুরু করেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী চক্র। তাদের এই দিবা স্বপ্ন কোন দিনই বাস্তবে রূপ নিতে দিবে না বাংলার শান্তি প্রিয় জনগণ। আওয়ামী লীগ জন্মলগ্ন থেকেই এদেশের মানুষের পাশে আছে এবং থাকবে বলে মন্তব্য করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

সোমবার (২৩ মে) সিরাজগঞ্জে বেলকুচি সোহাগপুর এস কে পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সাংবিধানিক সরকারের অধীনেই অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের পদক্ষেপে নির্বাচন হবে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ।

জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান অনুষ্ঠানের উদ্বোধন করেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি দেলখোশ প্রামানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন-জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি, স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা প্রমুখ।

উল্লেখ্য দীর্ঘ ১১ বছর পরে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ৭ জন প্রতিযোগিতা করলেও সমঝোতার মধ্যে দিয়ে মমিন মন্ডল এমপিকে সভাপতি এবং সাবেক পৌর মেয়র আশানুর বিশ্বাসকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আ’লীগ,সিরাজগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close