নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি

  ২২ মে, ২০২২

নাঙ্গলকোটে মাদক, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে ক্যাম্পেইন 

ছবি : প্রতিদিনের সংবাদ

মাদক, জঙ্গীবাদ, নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সচেতন করে গড়ে তোলার লক্ষ্যে কুমিল্লার নাঙ্গলকোটে শিক্ষার্থীদের স্কুল ক্যাম্পেইনের আয়োজনে করা হয়েছে।

রবিবার (২২ মে) এ আর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির আয়োজনে ও জাইকার সহায়তায় শিক্ষক, ইমাম, সাংবাদিক, পুরোহিত, কাজী, ছাত্র-ছাত্রী ও স্থানীয় ব্যক্তিদের নিয়ে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ওসি মো. ফারুক হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, কাউন্সিলর সাদেক হোসেন, মোশাররফ হোসেন, শাহ খোরশেদ আলম ও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন শিমূল।

এ সময় উপস্থিত ছিলেন-জাইকা কর্মকর্তা ইমরান হোসেন, বিট কর্মকর্তা এসআই ইয়ামিন সুমন, সাংবাদিক শরীফ আহমেদ মজুমদার, বেলাল হোসেন রিয়াজ ও মো. দুলাল মিয়া ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা।

এতে বক্তারা উপস্থিত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে ভাবে দেশ এগিয়ে যাচ্ছে। এখানে মাদক ও জঙ্গীবাদের কোন ঠাঁই নেই। আর মাদক একটি জাতিকে ধ্বংস করে দেয়। এ বয়সে প্রেম ভালোবাসা থাকবে। যে শিক্ষার্থী এটিকে দুরে রেখে এগিয়ে যেতে পারবে, সেই সফলতা অর্জন করতে পারবে। আপনারা নির্ভয়ে স্কুলে যাবেন। এখানে ইভটিজিংয়ের কোন ঠাঁই নেই। আর বাল্য বিবাহ থেকে দূরে থাকবেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাঙ্গলকোট,জঙ্গী,নারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close