reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মে, ২০২২

ছয় হাজার ৫০ কেজি জেলি পুশ করা চিংড়ি জব্দ কোস্টগার্ডের

ছবি : প্রতিদিনের সংবাদ

বুধবার (১৮ মে) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার কোস্ট গার্ড পশ্চিম জোনের অধীনস্থ বিসিজি স্টেশন রুপসা কর্তৃক খুলনার রুপসা থানাধীন খান জাহান আলী টোল প্লাজা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ্ জানান, অভিযান চলাকালীন ওই এলাকায় একটি ট্রাকের মধ্যে জেলি পুশ করা চিংড়ি চট্টগ্রামের উদ্দেশ্যে বাজারজাতকরণের লক্ষ্যে প্রস্তুত করা হচ্ছিল। সে সময় কোস্ট গার্ড সদস্যরা ট্রাক তল্লাশি করে ৬,০৫০ কেজি জেলি পুশ করা চিংড়িসহ ২ জনকে আটক করে।

আটক ব্যক্তিরা হলেন—সাতক্ষীরার আব্দুর রহমান (৩৫) এবং ফারুক গাজী (২০)। পরবর্তীতে এফআইকিউসি, খুলনার প্রতিনিধি আটক করা ২ ব্যক্তিকে ৩০ হাজার টাকা, মেসার্স সাব্বির ট্রান্সপোর্ট (সাতক্ষীরা) ৫০ হাজার টাকা), মেসার্স যমুনা জাফর ফিসকে (সাতক্ষীরা) ২৫ হাজার টাকা ও মেসার্স মনোয়ারা জাফর ফিসকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

জব্দ হওয়া ৬,০৫০ কেজি জেলি পুশ করা চিংড়ি পরবর্তীতে এফআইকিউসি প্রতিনিধির উপস্থিতিতে মাটিতে পুঁতে নষ্ট করা হয়।

তিনি আরও বলেন, অপদ্রব্য মিশ্রিত জেলি পুশ করা চিংড়ি দিয়ে আন্তর্জাতিক বাজারেই শুধু দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করা হচ্ছে না, বরং দেশের বাজারে বিক্রি করার মাধ্যমে এদেশের জনসাধারণকে অপদ্রব্য খাওয়ানো হচ্ছে। বিজ্ঞপ্তি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কোস্টগার্ড,চিংড়ি জব্দ,অভিযান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close