মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

  ১৮ মে, ২০২২

যুবলীগ নেতার সাথে বসে কথা বলায়, নিরাপত্তা প্রহরীর চুল কর্তন!

ছবি : প্রতিদিনের সংবাদ

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক সেলিম সিকদারের বিরুদ্ধে নিরাপত্তা প্রহরীর মাথার চুল কেটে তাকে শারিরিকভাবে লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার (১৭ই মে) বিকেলে মির্জাপুর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে বলে নিশ্চিত হওয়া গেছে। এর আগে গত সোমবার রাত ৯টার দিকে মির্জাপুর পৌর এলাকার বাওয়ার কুমারজানি রোডের খান টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

অভিযোগকারী নিরাপত্তা প্রহরী আনোয়ার হোসেন বলেন, সোমবার রাত ৮টার দিকে যুবলীগ নেতা সেলিম সিকদার আমার কাছে এক পল্লী বিদ্যুৎ কর্মকর্তা কোন ভবনে থাকেন তা জানতে চান। আমি তাকে ঠিকঠাক উত্তর দেই। কিন্তু আমি বসে বসে উত্তর দেয়ায় তিনি আমার ওপর চড়াও হন, আমাকে গালমন্দ করেন। চিনতে পারিনি বলে ভুল স্বীকার করি। কিন্তু তিনি ওই কর্মকর্মতার বাসা থেকে নেমে যাওয়ার সময় তিনি আমাকে পুনরায় গালমন্দ করলে আমি প্রতিবাদ করি। এরপর তিনি আমাকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যান। এর কিছুক্ষন পর মোটর সাইকেলযোগ ১০-১২ জন লোক এসে আমার পরিচয় নিশ্চিত হয়ে মারপিট শুরু করে। একপর্যায়ে আমার হাত-পা আটকিয়ে কাচি দিয়ে মাথার চুল কেটে দেয়।

ঘটনার পর আতঙ্কে আমি কাউকে কিছু না জানালেও স্থানীয়দের সাহসে থানায় অভিযোগ দিয়েছি। আমার মানসিক অবস্থা ভাল না, আমি এর সুষ্ঠু বিচার চাই।

নাম পরিচয় গোপন রাখার শর্তে ভিডিও সাক্ষাতে একজন প্রত্যক্ষদর্র্শী বলেন, রাত ৯টার দিকে কয়েকজন লোক এসে আনোয়ার ভাইকে বেদম মারপিট করে মাথার চুল কেটে দেয়।

এ ব্যাপারে অভিযুক্ত যুবলীগ নেতা সেলিম সিকদার বলেন, অভিযোগকারী আমার সাথে খারাপ আচরণ করেছে। এটা নিয়ে আমি অফিসে বসে দুঃখ করায় পোলাপান রাগ করে হয়তো তাকে ধমক টমক দিয়েছে। চুল কর্তনের বিষয়ে আমি জানি না। বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসা হয়ে যাবে।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ করিম বলেন, একজন এসআইকে এ ঘটনার তদন্তের দায়িত্ব দিয়েছি। বিষয়টি সর্বোচ্চ গুরুত্বসহকারে তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মির্জাপুর,যুবলীগ,চুল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close