কুষ্টিয়া প্রতিনিধি

  ১৬ মে, ২০২২

ভেড়ামারায় পূর্ব শত্রুতার জেরে যুবককে কুপিয়েছে, আটক ৫

ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়া ভেড়ামারায় পূর্ব শত্রুতার জেরে রিপন (২৮) নামের এক যুবককে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখমসহ গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। এঘটনায় জড়িত সন্দেহে ৫ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

৫০ শয্যা বিশিষ্ট ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. নুরুল আমীন জানান, সোমবার (১৬ মে) দুপুরে রিপন নামে যে রোগী হাসপাতালে এসেছিলো, ধারালো অস্ত্রের আঘাতে তার বাম পা মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে, তাছাড়াও ডান পা, দুই হাত, মাথা ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম ছিলো। এখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার প্রয়োজনীয় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপতালে নেয়ার পরামর্শ দেয়া হয়।

এঘটনায় ঘটনাস্থল থেকে উপজেলার চাঁদগ্রাম পশ্চিম পাড়ার সোহেল রানার ছেলে সায়েম (২০) ও আরও ৪ জনকে জিজ্ঞাসাবাদ করতে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের মধ্য পাড়ার মসজিদ মোড়ের নুরজামানের ছেলে মো. রিপন ভেড়ামারা শহরের নওদাপাড়ায় তার নানার বাড়িতে বেড়াতে আসেন। সোমবার দুপুরে রিপন নিজ বাড়িতে ফেরার পথে ঢাকা কোচ স্ট্যান্ড সংলগ্ন অটোরিকশা স্ট্যান্ডে এসে দাঁড়ান। এসময় আকস্মাৎ ১০/১২ যুবক দেশীয় ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। হামলাকারীরা রিপনকে উপর্যুপরি কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করেন। তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে ধাওয়া করলে হামলাকারীরা পালিয়ে যান। এ সসময় সায়েম নামের এক যুবককে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেন।

চাঁদগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বুলবুল আহমেদের দাবি, চলতি বছরের ১৮ জানুয়ারি উপজেলার চাঁদগ্রামে গোষ্ঠীগত দ্বন্দ্বের জেরে আওয়ামী লীগ কর্মী সিদ্দিক হত্যার ঘটনায় জাসদ নেতা ইউপি চেয়ারম্যানসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, পুরুষশুন্য গ্রামে জাসদ সমর্থকদের বাড়িঘরে হামলা ভাঙচুর লুটপাটের অভিযোগে পাল্টা আওয়ামী লীগ নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা, এসবের জের ধরেই সোমবারের এই হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনাকে কেন্দ্র করে পূর্ব হতেই জাসদ-আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে বিবদমান দ্বন্দ্ব আবারও প্রকাশ্য রূপ নিলো বলেও দাবি করেন তিনি।

তবে ইউনিয়ন আওয়ামী লীগ এই নেতার দাবিকে নাকচ করে ভেড়ামারা থানা পুলিশ জানায়, ‘আটক সায়েমের দেয়া ভাষ্যমতে, রিপনের সাথে তাদের টাকা পয়সা লেনদেনের দ্বন্দ্বে এই হামলা।’

ভেড়ামারা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মজিবুর রহমান বলেন, 'টাকা লেনদেন নিয়ে ও পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তসহ হামলাকারীদের ধরতে পুলিশি অভিযান চালানো হচ্ছে। এঘটনাকে কেন্দ্র করে চাঁদগ্রামে উত্তেজনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ নিয়েছে।'

এঘটনায় জড়িত সন্দেহে কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,আ’লীগ,টাকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close