নওগাঁ প্রতিনিধি

  ১৬ মে, ২০২২

সাপাহারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

ছবি : প্রতিদিনের সংবাদ

নওগাঁর সাপাহার উপজেলার আাইহাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬ মে) বিকেলে বিদ্যালয়ের গেটের সামনে মানববন্ধনে অংশ নেয় বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, অভিভাবক ও সচেতনমহল।

মানববন্ধনে স্কুলের অভিভাবক কমিটির সদস্য সিরাজুল ইসলাম বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতি, স্বেচ্ছাচারিতা ও ল্যাপটপ চুরির বিষয়টি ধামাচাপা ও পক্ষপাতিত্ব করায় আমরা তার বিরুদ্ধে এ মানববন্ধন করেছি। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি।

বক্তারা জানান, গত ২৫ এপ্রিল সন্ধ্যায় বিদ্যালয় থেকে ল্যাপটপ চুরির অভিযোগ ওঠে। বিষয়টি জানাজানি হলে এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস ছালেক বিদ্যালয়ের নাইটগার্ড সেলিম রেজাসহ আরও অনেকের নামে থানায় অভিযোগ দায়ের করেন।

ল্যাপটপটি হারিয়ে যাওয়ার ১৮ দিন পর রহস্যজনক ভাবে গত শুক্রবার (১৩ মে) বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত ঘর থেকে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক মিলে পরিত্যাক্ত ঘরের তালা খুলে ল্যাপটপটি উদ্ধার করেন। এর রহস্য উদঘাটনে বক্তারা অবিলম্বে এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণে প্রশাসনের সুদৃষ্টি কামনা করা হয় মানববন্ধনে।

আাইহাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুস ছালেক এর সাথে ফোনে যোগাযোগ করা হলে ফোনটি রিসিভ করে বলেন, আমি এ বিষয়ে কোন মন্তব্য করতে পারবোনা বলে ফোনের সংযোগ কেটে দেন।

সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক একটি অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নওগাঁ,প্রধান শিক্ষক,ল্যাপটপ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close