নওগাঁ প্রতিনিধি

  ১৩ মে, ২০২২

নওগাঁয় ইউএনও’র গাড়ির ধাক্কায় আহত ৩

ছবি : প্রতিদিনের সংবাদ

নওগাঁর আত্রাই উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) ইফতেখারুল ইসলামের গাড়ির ধাক্কায় ৩ মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।

শুক্রবার (১৩ মে) দুপুর সাড়ে ১২টার দিকে নওগাঁর রানীনগর উপজেলার কাশিমপুর ইউনিয়ন এর ঘোষগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত ৩ জনের মধ্যে শরিফুল মন্ডল নামে গুরুত্বর আহত ১ জনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দুই আহতরা হলেন, নাইম হোসেন ও হাসান আলী। তাদের সবার বাড়ি নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের বনগ্রাম গ্রামে।

আহত নাইম এর বাবা শিবুল হোসেন বলেন, শুক্রবার দুপুরে আমার ছেলেসহ তিনজন ব্যক্তিগত কাজের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রাণীনগর হয়ে আত্রাই উপজেলার দিকে যাচ্ছিলেন। এসময় রানীনগর উপজেলার রাণীনগর- আত্রাই সড়কের ঘোষগ্রাম মোড়ে বিপরীত দিক থেকে আসা আত্রাই উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির সাথে ধাক্কা লাগে। এতে পাকা সড়কে পড়ে গেলে আহত হয় তিনজন। তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে নিলে গুরুত্বর আহত শরিফুলকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে পাঠান চিকিৎসকরা। তার ডান পা, ডান হাত ও মুখে মারাত্বক জখম হয়েছে।

নওগাঁ সদর হাসপাতালের চিকিৎসক মো. আনছার আলী দুর্ঘটনায় আহত তিনজনের মধ্যে শরিফুল গুরুত্বর আঘাত পেয়েছেন। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে অপর দুজন এখানে চিকিৎসাধীন রয়েছেন।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন আকন্দ বলেন, সকালে বৃষ্টি হওয়ার কারণে রাস্তা পিচ্ছিল ছিল। আর বাইকে একাসাথে তিনজন ছিল যার কারণে হয়তো বাইক নিয়ন্ত্রণ করতে না পরার কারণে ইউএনওর গাড়ির সাথে ধাক্কা লাগে। আহত তিনজনের মধ্যে একজনকে রাজাশাহীতে পাঠানো হয়েছে আর বাঁকি দুইজন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।

নির্বাহী কর্মকর্তা ইফতেখারুল ইসলামের সাথে কথা হলে তিনি জানান, তারা ভুল সাইড দিয়ে গাড়ি চালচ্ছিলেন। এবং একই মোটরসাইকেলে ৩ জন ছিলেন। এসময় তিনি আহতদের চিকিৎসা সহায়তার আশ্বাসও দেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইউএনওর গাড়ি,নওগাঁ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close