লালমনিরহাট প্রতিনিধি

  ১৩ মে, ২০২২

মাদক কারবারির ছুরিকাঘাতে দুই পুলিশ কর্মকর্তাসহ আহত ৪

ছবি : প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের কালীগঞ্জে মাদক কারবারির ছুরির আঘাতে পুলিশের দুই এ.এসআইসহ চারজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১২ মে) রাত সাড়ে ৯টার দিকে জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের রংপুর মহিপুর রোডের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানা পুলিশের একটি টিম উপজেলার মহিপুর-কাকিনা সড়কের সিরাজুল মার্কেট এলাকায় গাড়ি তল্লাশি করছিল। এসময় ঢাকা মেট্রো গ-১১-৫১১২ নম্বরের একটি কার কাকিনা থেকে রংপুরের দিকে যাচ্ছিল। পুলিশের সন্দেহ হলে গাড়িটি থামিয়ে তল্লাশি চালাতে যাওয়া মাত্রই গাড়ির চালক ও তার এক সহযোগী প্রাইভেটকার থেকে বের হয়ে এলোপাতাড়ি চাকু মারা শুরু করে । এ সময় কালিগঞ্জ থানা পুলিশের এ.এস.আই মোঃ শাহজাহান এবং এ.এস.আই মোঃ মমতাজ আহত হয়। ঘটনাস্থলের পাশে থাকা স্থানীয়রা পুলিশকে সহায়তার জন্য এগিয়ে আসলে চর ইশোরকোল এলাকার রিয়াজুল ইসলামের ছেলে মোঃ মজমুল ইসলাম (৩২) ও একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল খালেক মাদক কারবারিদের ছুরির আঘাতে আহত হয়। পরে ঘটনাস্থল থেকে গাড়ির চালক ও তার সহযোগী পালিয়ে যায়। পরে পুলিশ গাড়িটি তল্লাশি করে ১৮০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল ও একটি বিদেশি চাকু উদ্ধার করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রসূল বলেন, মাদক কারবারির ছুরিকাঘাতে অভিযানে দুই পুলিশ কর্মকর্তা ও দুই পথচারী আহত হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়ি ও গাড়িতে থাকা ১৮০ বোতল ফেনসিডিল, একটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার প্রস্তুতি চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাদক কারবারি,ছুরিকাঘাত,পুলিশ সদস্য,চাকু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close