দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

  ১২ মে, ২০২২

কুষ্টিয়ায় প্রতিবাদী যুবজোটের নেতাকে কুপিয়ে হত্যা

সন্ত্রাসী হামলায় নিহত মাহবুব খান সোবহানী সালাম। ছবি : প্রতিদিনের সংবাদ

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লারদর্গা বাজার এলাকায় সন্ত্রাসী হামলায় জাসদের যুব সংগঠন যুবজোটের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহাবুব খান সোবহানী সালাম (৩৮) নিহত হয়েছেন। তিনি পাশের আমদহ গ্রাামের এনামুল হক ওরফে আলাউদ্দিনের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মাহাবুব খান সোবহানী সালাম আল্লারদর্গা বাজারের বয়েন সুপার মার্কেটের কাছ থেকে ভ্যানযোগে আমদহ গ্রামে বাড়ি ফিরছিলেন। তিনি আল্লারদর্গা মাস্টার পাড়ার কাগজ ব্যবসায়ী মাসুদের বাড়ির কাছে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা ১০-১২ জন মুখোশধারী সন্ত্রাসী তাকে ঘিরে রামদা ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এ সময় সালামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। দ্রুত তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে রাত পৌনে ১টার সময় তিনি মারা যান।

কর্তব্যরত চিকিৎসক জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

মাহাবুব খান সোবহানী সালামের বাবা এনামুল হক আলাউদ্দিন জানান, তার ছেলে উপজেলার কল্যাণপুর এলাকার কথিত তছের পীরের অনুসারী ছিল। সম্প্রতি একটি মহল ঐ পীরের আস্তানা পুড়িয়ে দেয়। এর বিরুদ্ধে প্রতিবাদ চালিয়ে আসছিল সালাম। ফলে ঐ মহল এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি দাবি করেন।

দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান প্রতিদিনের সংবাদকে জানান, ঘটনাস্থলের সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামিদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,পীরের আস্তানা,প্রতিবাদ,যুবজোট নেতা,কুপিয়ে হত্যা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close