মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১১ মে, ২০২২

জানাযা শেষে বাড়ি ফেরা হলো না বীর মুক্তিযোদ্ধার

ছবি : প্রতিদিনের সংবাদ।

স্বজনের জানাযা পড়ে ফেরার পথে নিজেই লাশ হয়ে ফিরেছেন চট্টগ্রামের মিরসরাইয়ের বীর মুক্তিযোদ্ধা মোমিনুল ইসলাম (৭০)।

বুধবার (১১ মে) সকাল ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মস্তাননগর বাইপাস এলাকার মহাসড়ক পার হওয়ার সময় বাসচাপায় তিনি নিহত হন। এ ঘটনায় ঘাতক বাস চালক মো. একলাস মিয়াকে আটক করেছে মিরসরাইয়ের জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ। তৃষা প্লাটিনাম নামের বাসটিও রয়েছে পুলিশ হেফাজতে।

জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা মোমিনুল ইসলাম উপজেলার ১২ নম্বর খইয়াছরা ইউনিয়নের মসজিদিয়া গ্রামের মৃত আবদুস সালামের ছেলে। পারিবারিক জীবনে তিনি তিন কন্যা সন্তানের জনক। স্থানীয় বড়তাকিয়া বাজারে তিনি তেলের ব্যবসা করতেন।

নিহতের মেয়ের জামাতা মো. রিদোয়ান জানান, বুধবার সকালে উপজেলার জনার্দ্দনপুর গ্রামে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এরাদুল হক নিজামী ভুট্টুর পিতা আবদুল মান্নানের জানাযা পড়ার জন্য গিয়েছিলেন তিনি (মমিনুল ইসলাম)। জানাযার নামাজ শেষে বাড়ি ফেরার পথে মাস্তান নগর বিশ্বরোড এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বেপরোয়া গতির তৃশা পরিবহণের একটি বাস ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে মারা যান।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশর উপ-পরিদর্শক (এসআই) টিটু দত্ত বলেন, তিশা প্লাটিনাম পরিবহণের বেপরোয়া গতির একটি বাসের ধাক্কায় বীর মুক্তিযোদ্ধা মোমিনুল ইসলাম মারা যান। পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। বাস ও চালককে আটক করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়া চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জানাযা,বাড়ি ফেরা,মুক্তিযোদ্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close