আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ১১ মে, ২০২২

আদমদীঘিতে আউটসোর্সিং কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে এমরান হোসেন মিশু (২০) নামের এক আউটসোর্সিং কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। মিশু উপজেলার সান্তাহার ইউপির উথরাইল গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে।

বুধবার (১১ মে) দুপুরে ওই যুবকের লাশ ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৭টায় উথরাইল গ্রামের আকন্দপাড়া মহল্লায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

এমরান হোসেন মিশুর মা সেলিনা বেওয়া ও স্থানীয়রা জানায়, উপজেলার সান্তাহার ইউপির উথরাইল গ্রামের বাসিন্দা এমরান হোসেন মিশু দীর্ঘদিন যাবৎ আউটসোর্সিংয়ের কাজ করতো। প্রতিদিনের মতো তিনি সোমবার রাত ১১টায় বাড়ি ফিরে তার মায়ের সাথে খাবার খেয়ে ঘরের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন। পরদিন মঙ্গলবার যথা সময়ে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় সন্ধ্যায় তার মা ও ভাবি তাকে ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে দরজার নিচ দিয়ে তাকিয়ে তার পা দেখতে পান। তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে ঘরে প্রবেশ করে ফ্যানের সাথে গলায় ফাঁস দেয়া মিশুর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, আউটসোর্সিং কর্মী এমরান হোসেন মিশু আত্মহত্যা করেছে কিনা তা পরীক্ষার জন্য ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আদমদীঘি,আউটসোর্সিং,ঝুলন্ত লাশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close