হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ১১ মে, ২০২২

হাজীগঞ্জে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র, ডাকাতির কাজে ব্যবহৃত সরঞ্জাম ও পিকআপসহ আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার (১১ মে) দুপুরে আটককৃতদের আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠায়।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে ডাকাতির প্রস্তুতি কালে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক সংলগ্ন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামের দক্ষিণ পাড়া এলাকার একটি খোলা মাঠ থেকে ৬ ডাকাত সদস্যকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলো, উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুদিয়া গ্রামের হাজী বাড়ির আনোয়ার হোসেনের ছেলে মো. খাজা ওরফে মহিন উদ্দিন (৩০), কালচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর-নোয়াপাড়া গ্রামের ভুঁইয়া বাড়ির মৃত ইদ্রিস ভুঁইয়ার ছেলে মো. এরশাদ ভুঁইয়া (৩২)।

হাজীগঞ্জ পৌরসভাধীন রান্ধুনীমূড়া গ্রামের মহিন উদ্দিন বেপারী বাড়ির মনির হোসেনের ছেলে আক্রাম হোসেন শান্ত (২৫) ও একই বাড়ির মৃত আব্দুল মান্নানের ছেলে মো. লিটন (৩০)।

নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের বাইন্যা বাড়ির মো. রুহুল আমিনের ছেলে মো. বেলাল হোসেন (৩৫) ও একই জেলার কোম্পানিগঞ্জ থানার চরপার্বতী গ্রামের আমজাত সারেং বাড়ির নুরুল ইসলামের ছেলে মো. ইলিয়াস (৩৮)।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়ক সংলগ্ন উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা পুলিশ।

এসময় ডাকাতির প্রস্তুতিকালে ওই গ্রামের দক্ষিণ পাড়া এলাকার একটি খোলা মাঠ থেকে রাত আনুমানিক দুইটার দিকে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে হাতে-নাতে আটক করে পুলিশ।

আটককৃতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র (কিরিচ, কুড়াল, ছুরি, কাটার, এস.এস পাইপ) ও একটি পিকআপ (মিনি ট্রাক) জব্দ করা হয়। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করে।

থানা সূত্রে আরো জানা গেছে, আটককৃত ডাকাতেরা চাঁদপুরসহ আশ-পাশের জেলায় গরুসহ অন্যান্য চুরিসহ ডাকাতি করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ও ডাকাতির মামলা রয়েছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটক ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে ২টি মামলা (নং- ৯/১২৭ ও ১০/১২৮) দায়ের করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হাজীগঞ্জ,চাঁদপুর,আন্তঃজেলা ডাকাত দল,অস্ত্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close