লালমনিরহাট প্রতিনিধি

  ১১ মে, ২০২২

লালমনিরহাটে ভাইয়ের হাতে ভাই খুন, গ্রেপ্তার ৩

ছবি : প্রতিদিনের সংবাদ

লালমনিরহাটের আদিতমারীতে জমি নিয়ে বিরোধের জেরে চাচাত ভাইয়ের হাতে কামরুজ্জামান ওরফে আলি (৫২) নামে একজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১০ মে) দুপুরের দিকে উপজেলার কমলাবাড়ী ইউনিয়নের চন্দনপাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের ছোট ভাইয়ের দায়েরকৃত মামলায় তিনজকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত কামরুজ্জামান ওই এলাকার মৃত খাদেমুল্লাহর ছেলে বলে জানা যায়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ওই এলাকার ফজলুল হকের স্ত্রী নাজমা বেগম (৩২), নুর ইসলামের স্ত্রী হামিদা বেগম (৪৫), ও নুর ইসলামের মেয়ে আকলিমা বেগম (২২)।

মামলা সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাঠ এলাকার কামরুজ্জামানের সঙ্গে তারই চাচাত ভাই নুর ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এর আগে দফায় দফায় এটি নিয়ে স্থানীয় সালিশি বৈঠক হলেও কোনো স্থায়ী সমাধান হয়নি। এ নিয়ে উচ্চ আদালতে মামলাও চলমান আছে। বিরোধের জেরে মঙ্গলবার দুপুরের দিকে কামরুজ্জামান নিজ ভুট্টাখেত থেকে ভুট্টা নিয়ে যাওয়ার সময় নুরুল ইসলাম, ফজলুল হক সহ ১০/১২ জন পথরোধ করে। তর্কাতর্কির এক পর্যায়ে উত্তেজনা শুরু হলে মারামারি লেগে যায়। এক পর্যায়ে বুকে ও গোপনাঙ্গে আঘাতের ফলে সেখানেই লুটিয়ে পড়ে। স্থানীয়রা তাকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এঘটনায় সন্ধ্যা নিহতের ছোট ভাই সামসুজ্জামান ওরফে সামছুল আদিতমারী থানায় বাদী হয়ে নুরুল ইসলামকে প্রধান আসামী করে ১২ জনের নামে মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করেন।

এ বিষয়ে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোজাম্মেল হক বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাইয়ের দায়েরকৃত মামলায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,আদিতমারী,জমি নিয়ে বিরোধ,খুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close