খুলনা ব্যুরো

  ০৯ মে, ২০২২

খুলনায় গার্মেন্টসকর্মী গণধর্ষণের শিকার, গ্রেপ্তার ৮

ছবি : প্রতিদিনের সংবাদ

বাগেরহাটের রামপালে এক গার্মেন্টসকর্মী গণধর্ষণের ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রবিবার (৮ মে) রাতে বাগেরহাটের রামপাল থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে র‌্যাব-৬ খুলনার পরিচালক লে. কর্ণেল মুহাম্মদ মুস্তাক আহমেদ এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

আটক আসামিরা হচ্ছেন, মো. আবুল কালাম আজাদ ওরফে শুকুর (২৪), মো. আসলাম শেখ (২২), মো. জনি শেখ (১৮), মো. মারুফ বিল্লা (২২), মো. হাসান শেখ (২০), মো. রাসেল শেখ (২২), মো. হোসেন গাজী (১৮), মো. রাজু শেখ (২৪)। সকলেই বাগেরহোট রামপালের ঝনঝনিয়া এলাকার বাসিন্দা।

র‌্যাবের সূত্র জানায়, রবিবার (৮ মে) রামপালে এক গার্মেন্টসকর্মীকে গণধর্ষণের ঘটনা ঘটে। সন্ধ্যা সাড়ে সাতটার সময় গার্মেন্টস থেকে ভিকটিম বাড়ি ফেরার পথে ভাগায় তার বন্ধু হৃদয় (২০) এর সাথে দেখা হয়। ভাগা হতে তার বন্ধু হৃদয়ের সাথে চেয়ারম্যানের মোড় থেকে হেঁটে যাওয়ার সময় স্থানীয় মো. আবুল কালাম আজাদ ওরফে শুকুর ও মো. আসলাম শেখসহ তাদের সহযোগী ৭/৮ জন তাদের টেনে হিচড়ে স্থানীয় একটি পরিত্যক্ত মাদ্রাসা মাঠে নিয়ে যান। তখন ভিকটিমের বন্ধু হৃদয়কে তারা মারধর করে আটকে রাখেন এবং ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করেন। এ সময় তার চিৎকারে তারা ফেলে রেখে পালিয়ে যান। পরে তরুণীর মা তাৎক্ষণিক ঘটনাটি র‌্যাব-৬ এ অবহিত করেন।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, এ ঘটনার পর থেকে আসামিদের গ্রেপ্তারের লক্ষ্যে র‌্যাব-৬ (সদর কোম্পানি) এর একটি দল ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তৎপরতা অব্যহত রাখে। এরই ধারাবাহিকতায় বাগেরহাটের রামপাল থানা এলাকায় একাধিক অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হয়।

লে. কর্ণেল মুহাম্মদ মুস্তাক আহমেদ বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গ্রেপ্তারকৃতদের বাগেরহাট জেলার রামপাল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রামপাল,গার্মেন্টসকর্মী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close