সিংড়া (নাটোর) প্রতিনিধি

  ০৯ মে, ২০২২

সিংড়ায় ইউএনওর স্ত্রীর গাড়ীচাপায় প্রাণ গেল সাংবাদিকের

নাটোরের নলডাঙ্গায় ইউএনওর স্ত্রীর গাড়িচাপায় নিহত সাংবাদিক সোহেল আহমেদ জীবন (ইনসেটে) । ছবি : প্রতিদিনের সংবাদ

নাটোরের নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) স্ত্রীর গাড়িচাপায় প্রাণ গেল সোহেল আহমেদ জীবন নামের এক সাংবাদিকের। সোহেল আহমেদ জীবন ‘দৈনিক দুরন্ত সংবাদ’-এর সিংড়া উপজেলা প্রতিনিধি এবং সিংড়া প্রেসক্লাবের সদস্য। তিনি শেরকোল আগপাড়া বন্দর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০টায় তার কর্মস্থল শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার পথে এই দুর্ঘটনায় মারা যান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সরকারি গাড়িটি নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার সুখময় রায়ের স্ত্রী মানসি দত্ত মৌমিতা জোর করে ব্যবহার করতেন। আর সেই জিপ গাড়িতে করে তিনি ভ্রমণে যাওয়ার পথে আনাড়ি ড্রাইভারের বেপরোয়া ড্রাইভিং এর কারণে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল আরোহী সাংবাদিক সোহেল আহমেদ জীবনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনায় গুরুতর আহত হন সোহেল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) নিয়ে যাওয়ার পথে দুপুর ১টায় প্রাণ হারান সাংবাদিক জীবন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সদস্য ও কালেরকন্ঠ শুভসংঘ সিংড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন তিনি। প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, ইউএনওর স্ত্রীর জিপ গাড়ীটি ৮০ হাই স্পিডে নিংঙ্গইন তেল পাম্পে এসে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হলে সাংবাদিক সোহেলসহ মটরসাইকেলটি ধুমড়েমুচড়ে জিপের নীচে চলে যায়।

নিহত সোহেলের ভাই কাওছার আহমেদ জানান, দুর্ঘটনার পর ইউএনও বারবার তাকে দেখতে যাওয়ার কথা বলেও সেখানে পৌঁছাননি।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহমেদ আবু জাফর, কেন্দ্রীয় সভাপতি সোহেল আহমেদ ও সম্পাদক শিবলী সাদিক খান।

এলাকাবাসীর অভিযোগ কোন প্রটোকলে সরকারি গাড়ী ব্যবহার করতেন ইউএনওর স্ত্রী? এদিকে বিএমএসএফের পক্ষ থেকে সুষ্ঠ তদন্তের দাবি করে দৃষ্টান্তমূলক বিচার চাওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিংড়া,ইউএনওর স্ত্রী,গাড়ীচাপা,সাংবাদিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close