বগুড়া প্রতিনিধি

  ০৯ মে, ২০২২

নদীতে গোসল করতে গিয়ে স্কুলছাত্র নিখোঁজ, ৪২ ঘন্টা পর লাশ উদ্ধার

প্রতীকী ছবি।

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজের ৪২ ঘন্টা পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

সোমবার (৯ মে) দুপুর ১২টা ২০ মিনিটে চরবাটিয়া ডুবোচর থেকে এস এম মুগনি আলী ছোট (১৪) এর মরদেহ উদ্ধার করা হয়। নিহত স্কুলছাত্র ছোট বগুড়া সদরের জলেশ্বরীতলা নূর মসজিদ লেনের মোহাম্মদ আলীর ছেলে। সে বগুড়া বিয়াম মডেল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। এ তথ্য নিশ্চিত করেছেন সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন।

এর আগে ওই শিশু তার মা বাবা আত্মীয় স্বজনসহ ১২ জনের একটি দলের সাথে শনিবার দুপুরে সারিয়াকান্দি উপজেলার কালিতলা গ্রোয়েনবাঁধে বেড়াতে আসে। তারা একটি নৌকা ভাড়া করে যমুনা নদীর মাঝপথে বেড়াতে থাকে। আছরের নামাজের সময় কালিতলা গ্রোয়েন বাঁধের পূর্ব দক্ষিণ পার্শে চরবাটিয়া এক ডুবোচরে তারা গোসল করতে নামে। গোসল করার এক পর্যায়ে শিশুটি পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। পরে রাজশাহী থেকে ডুবুরি দল ৩০ ঘন্টার অভিযান শেষে নিখোঁজ হওয়ার স্থান থেকে ১৫০ গজ দূরে তার মরদেহ উদ্ধার করে।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের লিডার ময়েজ উদ্দিন বলেন ৩০ ঘন্টা অভিযান শেষে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্থান্তর করা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নদীতে গোসল,স্কুলছাত্র নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close