সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৯ মে, ২০২২

সিরাজগঞ্জে দুই ইউনিয়নের নির্বাচনকে ঘিরে উৎসব

ছবি : প্রতিদিনের সংবাদ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ও শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়নের আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী এবং ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে।

ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে আগামী ১৭ মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৷ এরই মধ্যে বড়হর চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছয় জন আবেদন করেছেন বলে জানা যায়৷

মনোনয়ন প্রত্যাশীরা হলেন-বড়হর ইউপির বর্তমান চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. জহুরুল হাসান, বড়হর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রফিকুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক মো. আব্দুল আজিজ সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মো. জহুরুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শাহীন আলম ও আবু সাঈদ বাদশা।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা বলেন, বড়হর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী হয়ে ছয়জন আবেদন করেছেন৷ আবেদন পত্র জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আবেদনগুলো পাঠানো হবে৷

উল্লাপাড়া উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, বড়হর ইউপিতে মোট ভোটার সংখ্যা ৩০ হাজার ৮৬১ জন।

ভোটার আব্দুল খালেক, রফিক খান ও বাবু লাল এবার সুন্দর ভোটের আশাবাদ ব্যাক্ত করে জানান যোগ্য এবং আমাদের দলীয় প্রার্থীকেই ভোট দেব।

সোনাতনি ইউনিয়নের ভোটার হাসান আলী ও বীর মুক্তিযোদ্ধা সুকুমার চন্দ্র দাস বলেন, এবারের নির্বাচনে আ’লীগের প্রার্থী জয়ী হবেন।

সিরাজগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, আগামী ১৫ জুন উল্লাপাড়া বড়হর ও শাহজাদপুর উপজেলার সোনাতনি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইভিএম এর মাধ্যমে নির্বাচন হবে বলেও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,ভোট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close