চাঁদপুর জেলা প্রতিনিধি

  ০৯ মে, ২০২২

মধ্যরাতে স্ত্রীকে খুন করে পালিয়েছে স্বামী

প্রতীকী ছবি

চাঁদপুরের সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ধনপর্দ্দি গ্রামে স্ত্রী রূপা বেগমকে হত্যা করে মোঃ নাসির উদ্দিন দেওয়ান নামে ওই নারীর স্বামী পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ঘটনার বিবরণীতে জানা যায়, (রবিবার) ৮ মে রাতে সন্তান রবিউল ইসলাম (১৩)সহ খাওয়া-দাওয়া করে স্বামী-স্ত্রী ঘুমিয়েছিলেন। অন্যান্য দিনের মতো তারা যে রুমে থাকেন, এর পাশের রুমেই ছিল ঘুমিয়ে ছিল তাদের সন্তান রবিউল।

রবিউল ইসলাম জানায়, বাবা মোঃ নাসির উদ্দিন আমার মাকে রাতের কোনো এক সময়ে হত্যা করেছে। আজ সকালে আমি ঘুম থেকে উঠে দেখি বাবা-মায়ের রুমের দরজা খোলা। অন্যান্য দিনের মতো আমি রুমের ভেতরে গিয়ে দেখি, মায়ের গলা কাটা লাশ পড়ে আছে। এরপর আমি চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে আসে।

ছেলে রবিউল আরো জানায়, আমার বাবা প্রায়ই সময়ই আমার মাকে মারধর করত। বাবার এরূপ নির্যাতন সহ্য করতে না পেরে গত মাসে আমার মা আগের ভাড়া বাসা থেকে চলে আসে এবং ১নং বিষ্ণপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডেও ধনপর্দ্দি গ্রামের এখানে বাসা ভাড়া নেয় এবং মুন্সিরহাট বাজারে ছিদ্দিক গাজীর হোটেলে কাজ নেয়। বাবা নতুন বাসা ভাড়া নেয়ার পর খবর পেয়ে গত দুদিন আগে বাবা আবার এখানে চলে আসেন। এ সংবাদ লেখা পর্যন্ত, এখনো ঘটনাস্থলে পুলিশ আসেনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,বিষ্ণুপুর,রূপা বেগম,নাসির উদ্দিন দেওয়ান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close