বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

  ০৭ মে, ২০২২

বাউফলে মা ও ছেলেকে বেঁধে রেখে ঘরে আগুন

ছবি : প্রতিদিনের সংবাদ

পটুয়াখালীর বাউফলে পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে মা ও ছেলেকে বেঁধে রেখে তাদের ঘরে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ।

শুক্রবার (৬ মে) রাত ২টার দিকে উপজেলার বগা ইউনিয়নের বামনীকাঠীর সন্যাসিকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

বসত ঘরের মালিক মমতাজ বেগম জানান, তার স্বামী শহিদ মোল্লা ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করেন। বাড়িতে তিনি ও তার ছেলে থাকেন। তার স্বামীর সাথে প্রতিপক্ষ একই এলাকার ইউনুস খানের ছেলে বশির খানের পাওনা টাকা নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন রাত ২টার দিকে প্রতিপক্ষ বশির খান (৩৫) ও জুয়েল খান (৩০) এর নেতৃত্বে ৭-৮ জন লোক তাদের বসত ঘরের পিছনের খোলা জানালা দিয়ে ভিতরে প্রবেশ করে তাকে ও তার ছেলে রাব্বিকে (১৮) প্রথমে ওড়না দিয়ে মুখ বেঁধে ফেলেন। এরপর রশি দিয়ে হাত ও পা বেঁধে বসত ঘরের ১শ গজ দূরে মুগডাল খেতে ফেলে রাখেন। তারপর তাদের বসত ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে ফেলেন।

গভীর রাতে আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন এগিয়ে আসেন এবং ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সে খবর দেন। কিন্তু ফায়ার সার্ভিসের গাড়ি ঘটনাস্থলে আসার আগেই বসত ঘরটি সম্পূর্ণ পুড়ে যায়। ঘটনার পর থেকে প্রতিপক্ষের লোকজন গা ঢাকা দেয়ায় তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি। এছাড়া তাদের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

উপজেলা নির্বাহী অফিসার আল আমিন বলেন, তিনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আগুনে বসতবাড়ি পুড়ে যাওয়া পরিবারের মধ্যে নগদ আর্থিক সহায়তা ও খাদ্য প্রদান করেন।

বাউফল থানার ওসি আল মামুন বলেন,‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইগত ব্যবস্থা নেয়া হবে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আগুন,বাউফল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close