সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ২৯ এপ্রিল, ২০২২

সীতাকুণ্ডে ঝগড়া থামাতে গিয়ে যুবক খুন

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক ব্যক্তির ওপর হামলা প্রতিরোধ করতে গিয়ে যুবক খুনের অভিযোগ উঠেছে। হামলাকারীরা ছুরিকাঘাতে তাকে গুরুতর আহত করেন।

শুক্রবার (২৯ এপ্রিল) ভোর ৩টায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত যুবকের নাম মো. বাবলু হোসেন (৩২)। তিনি পৌরসদরের ৪ নম্বর ওয়ার্ডের মধ্যম মহাদেবপুর শেখনগর গ্রামের মো. কামাল উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত ২৬ এপ্রিল সীতাকুণ্ড পৌরসভার মধ্যম মহাদেবপুর শেখনগর গ্রামের সাইফুল ও মিয়ান প্রকাশ শাহীনের মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার সূত্রপাত হয়। এ ঘটনার জেরে ২৭ এপ্রিল শাহীনের লোকজন সাইফুলকে টানাহেঁচড়া করতে করতে নিয়ে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে এসে যান বাবলু। তিনি এ ঘটনা দেখে হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করলে হামলাকারী দলের সদস্য আরমান (৩০) বাবলুর পেটে ছুরি ঢুকিয়ে দেন। এতে তিনি গুরুতর আহত হলে তাকে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাবলু মারা যান।

সীতাকুণ্ড মডেল থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, তুচ্ছ একটি বিষয় নিয়ে পুকুরঘাটে দুই নারীর মধ্যে ঝগড়া হয়। এ ঘটনার কথা দুই নারীর একজন তার স্বামীকে এবং অপরজন তার নিজের ছেলেকে জানান। পরে তারা এ নিয়ে মারামারিতে লিপ্ত হন। এই মারামারিতে কোনো এক পক্ষের রোষাণলে পড়ে ছুরিকাঘাতে আহত হন বাবলু।

ঘটনার পর ২৭ এপ্রিল এ বিষয়ে বাবলুর বাবা কামাল উদ্দিন বাদী হয়ে থানায় ৪ জন এবং অজ্ঞাত আরও ৪-৫ জনের বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেন বলে জানান পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবক খুন,সীতাকুণ্ড,ঝগড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close