বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি

  ২৪ এপ্রিল, ২০২২

সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিআরডিবি চেয়ারম্যানকে সম্মাননা

ছবি : প্রতিদিনের সংবাদ

বরিশালের বানারীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিআরডিবির চেয়ারম্যান আনিছুর রহমান মিলন সাংগঠনিক দক্ষতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় জার্নালিষ্ট সোসাইটি ফর হিউম্যান রাইটসে্র পক্ষ থেকে সম্মাননায় ভূষিত হয়েছেন।

শনিবার (২৩ এপ্রিল) বিকালে ঢাকার তোপখানা রোডে হোটেল এশিয়া অ্যান্ড রিসোর্স মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে শ্রম আপিল ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি এম. ফারুক তার হাতে এ্যাওয়ার্ড তুলে দেন।

জার্নালিষ্ট সোসাইটি ফর হিউম্যান রাইটসে্র চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামাল উদ্দিন আহম্মেদ।

বিশেষ অতিথি ছিলেন সাবেক ডিআইজি ৭১'র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ৭১'র রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াসিউজ্জামান লেলিন প্রমুখ।

প্রসঙ্গত, আনিছুর রহমান মিলন বরিশালের সংরক্ষিত সংসদ সদস্য সৈয়দা রুবিনা আক্তার মিরার ব্যক্তিগত সহকারি হিসেবে জনসেবা ও এলাকার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখছেন।

এদিকে আনিছুর রহমান মিলন সম্মাননা এ্যাওয়ার্ড অর্জন করায় বানারীপাড়া প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরিশাল,বিআরডিবি,চেয়ারম্যান,সম্মাননা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close