আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি

  ১১ এপ্রিল, ২০২২

আটোয়ারীতে চাকরিচ্যুত পুলিশ সদস্য নিহত

প্রতীকী ছবি।

পঞ্চগড়ের আটোয়ারীতে তুচ্ছ ঘটনায় প্রাণ গেল এক চাকুরিচ্যুত পুলিশ সদস্যের। সোমবার (১১ এপ্রিল) সকাল প্রায় সাড়ে ১০টার দিকে এই ঘটনাটি ঘটে।

নিহত পুলিশ সদস্য মো.ময়নুল হোসেন ওরফে নুন্দুয়া (৫০) উপজেলার ধামোর ইউনিয়নের দানাবীর গ্রামের মৃতঃ আব্দুল ওহাবের দ্বিতীয় সস্তান।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (১১ এপ্রিল) বেলা প্রায় সাড়ে ১০টার দিকে ওই গ্রামের জনৈক আনিসুর রহমান (৩৫) এর পাট ক্ষেতের ওপর দিয়ে নিহত পুলিশ সদস্যের বড় ভাই মো. আনোয়ার হোসেন বাচ্চুকে (৫৭) গমের বোঝা নিয়ে চলাচল করতে বাঁধা দিলে উভয়ের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়।

একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হয়। ইতিমধ্যে আনোয়ার হোসেনের ভাই চাকুরিচ্যুত পুলিশ সদস্য মো. ময়নুল হোসেন ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাট ক্ষেতের মালিক আনিসুরকে মারপিট শুরু করে। এতে তার মাথায় জখম হয়। খবর পেয়ে আনিসুরের স্বজনরা লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে ছুটে আসেন এবং চাকুরিচ্যুত পুলিশ সদস্যকে ধাওয়া করেন।

এসময় মোটর সাইকেলযোগে পালিয়ে যাওয়ার সময় তিনি নিজে নিজেই দুর্ঘটনার কবলে পড়েন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মো. হুমায়ুন কবীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় আটোয়ারী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করেছেন।

পাশাপাশি পুলিশ সন্দেহভাজন আ.করিমের আরেক ছেলে আকিবুল ইসলাম (৩০) ও আ. ছাত্তারের ছেলে মো. মাসুদ রানা ওরফে মাসাফ (৩২) কে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নিয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পঞ্চগড়,চাকুরিচ্যুত,পুলিশ সদস্য,নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close