লালমনিরহাট প্রতিনিধি

  ১৯ মার্চ, ২০২২

কালীগঞ্জে পৃথক ঘটনায় দুই নারীর মরদেহ উদ্ধার

লালমনিরহাটের কালীগঞ্জে পৃথক ঘটনায় দুই স্থান থেকে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।

শনিবার (১৯মার্চ) সকালে উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রাম (পাটওয়ারীটারী) মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী (গুটিরগোর) এলাকা থেকে মরদেহ দুইটি উদ্ধার করেন পুলিশ।

পুলিশ এলাকাবাসী জানান, সকালে উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রামে যৌতুকের জন্য স্বামী, শ্বশুর ও শাশুড়ির নির্যাতনের শিকার হয়ে ফারিয়া বেগম (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে অভিযোগ ওঠেছে। ঘটনায় স্বামী সুজন মিয়া (৩০), শ্বশুর শাহাজাহান আলী, শাশুড়ি আরেফা বেগম গৃহবধূর মরদেহ রেখে পালিয়ে যান।

নিহত ফারিয়া উপজেলার দক্ষিণ দলগ্রাম এলাকার জাহেদ আলীর মেয়ে।

ফারিয়ার পরিবারের সদস্যদের দাবি, যৌতুকের কারণেই মেয়েকে হত্যা করে শ্বশুর বাড়ির লোকজন।

এদিকে উপজেলার মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে রূপালী খাতুন (২৫) নামে এক নারীর অগ্নিদগ্ধ মরদেহ সুপারি বাগান থেকে উদ্ধার করেছেন পুলিশ। তিনি উত্তর মুশরত মদাতী ৬নং ওয়ার্ডের রফিকুল ইসলামের মেয়ে। নিহত ওই নারী তালাকপ্রাপ্ত হয়ে বাবা বাড়িতেই বসবাস করতেন।

নিহত রুপালীর মা আঞ্জুআরা বলেন, রাতে মেয়েসহ নামাজ পড়ে ঘুমিয়ে পড়েছিলাম। রুপালী কখন উঠে বাগানবাড়িতে গেছে এটা আমি বলতে পারি না। সকাল বেলা তাকে খুঁজতে গিয়ে দেখি বাগানে মৃত অবস্থায় পড়ে আছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল পৃথক দুইটি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি ঘটনাস্থলে আছি। তবে বাড়ির অদূরে কিভাবে সুপারি বাগানে অগ্নিদগ্ধ হয়ে ওই নারীর মৃত্যু হলো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

লালমনিরহাট থেকে একটি টিম ঘটনাস্থলে এসে অগ্নিদগ্ধ ওই নারী মরদেহ উদ্ধার করবেন বলেও জানান তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মরদেহ উদ্ধার,কালীগঞ্জ,নারী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close