reporterঅনলাইন ডেস্ক
  ০৭ মার্চ, ২০২২

বিরামপুরে ট্রাকের ধাক্কায় আহত স্বামী, স্ত্রী নিহত

দিনাজপুরের বিরামপুরে আলু বোঝাই ট্রাকের ধাক্কায় আরতি বাসক (৪০) নামের এক আদিবাসী নারী নিহত হয়েছেন। এসময় আরতির স্বামী ভ্যানচালক সুনীল বাসক গুরুত্বর আহত হয়। তাকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (৭মার্চ) বিকেল সাড়ে ৫ টার দিকে পৌর শহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের কলেজ বাজার (বটতলী) নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

আলু বোঝাই ট্রাকের চাপায় নিহত আরতি বাসক পার্শ্ববর্তী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সংসাবাজ গ্রামের সুনীল বাসকের স্ত্রী। গুরুত্বর আহত ভ্যানচালক সুনীল বাসক নিহত আরতির স্বামী।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোতাহারুল ইসলাম বলেন, সোমবার বিকেলে উপজেলার খাঁনপুর ইউনিয়নের রাজবাড়ি গ্রাম থেকে অসুস্থ মেয়ে জামাইকে দেখে ভ্যানযোগে পাঁচবিবি নিজ বাড়িতে ফিরছিলেন সুনীল বাসক ও তার স্ত্রী আরতি বাসক। পথে পৌর শহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের কলেজ বাজার (বটতলী) এলাকায় পৌঁছলে দিনাজপুর থেকে সিরাজগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা আলু বোঝায় (ঢাকা মেট্টো-ট-২৪-২৮৮৫) ট্রাকের ধাক্কায় সড়কে ছিটকে পড়েন তারা।

স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় ভ্যানের যাত্রী আরতি ও ভ্যান চালক সুনীলকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আরতি বাসককে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দুর্ঘটনা কবলিত আলু বোঝাই ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিরামপুর,নিহত,সড়ক দুর্ঘটনা,দিনাজপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close