ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২৭ ফেব্রুয়ারি, ২০২২

ফেসবুক পোস্টে ৫ জনকে দায়ী করে ব্যবসায়ীর আত্মহত্যা

পৌর কাউন্সিলরসহ ৫ জনকে দায়ী করে ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন জাহাঙ্গীর আলম (৪৪) নামের এক স্বর্ণ ব্যবসায়ী।

তিনি ঈশ্বরগঞ্জ পৌরসভার কাকনহাটি গ্রামের মৃত লাল মিয়ার ছেলে এবং পৌরসদরের গো-হাটাস্থ আপন জুয়েলার্সের মালিক এবং উপজেলা জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক।

রবিবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে ময়মনসিংহ নগরীর চরপাড়া এলাকার হিলটন আবাসিক হোটেলে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে নগরীর হিলটন আবাসিক হোটেলের ১১৫ নাম্বার কক্ষ থেকে জাহাঙ্গীর আলমের লাশ উদ্ধার করা হয়েছে। বর্তমানে লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

হোটেল কর্তৃপক্ষ বরাত দিয়ে ওসি আরও জানান, গত ২০ তারিখ থেকে জাহাঙ্গীর হোটেলের ১১৫ নং কক্ষে ভাড়া উঠেছিল। এরপর রবিবার ভোরে তিনি হোটেল কক্ষে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেন।

ওসি জানান, মৃত্যুর আগে জাহাঙ্গীর ফেসবুক পোস্টে ৫ জনকে দায়ী করেছেন। তারা হলেন- ঈশ্বরগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুর রহমান রাসেল, স্থানীয় কাকনহাটি গ্রামের কাঞ্চন মিয়া, মিলন মিয়া, সুজন মিয়া ও অন্তর মিয়া। ঘটনাটি তদন্ত করে এই মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

তবে ঘটনার বিষয়ে কাউন্সিলর সাইফুর রহমান রাসেল বলেন, জাহাঙ্গীর আমার দোকানের ভাড়াটিয়া। তিনি ঋণগ্রস্থ একজন মানুষ। তার সাথে আমার সর্ম্পক ভালো থাকার কারণে আমি কাউন্সিলর নির্বাচিত হবার পর অনেক পাওনাদার আমার কাছে বিচার চেয়ে নালিশ করে। এসব বিষয় একাধিকবার তার সাথে কথা বলে সামাধানের চেষ্টা করেছি। হয়ত এসব বিষয়ে আমার প্রতি জাহাঙ্গীর আলমের রাগ থাকতে পারে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্যবসায়ীর আত্মহত্যা,ফেসবুক পোস্ট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close