reporterঅনলাইন ডেস্ক
  ২২ ফেব্রুয়ারি, ২০২২

বাবার বাড়ি যাওয়া হলো নববধূর, ট্রাকের ধাক্কায় মৃত্যু

স্বামীর সঙ্গে বাবার বাড়ি যাওয়া হলো না নববধূ আশা মনির। ট্রাকের ধাক্কায় সড়কেই মৃত্যুর কোলে ঢলে পড়ে নববধূ আশা মনি(২০)। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় সড়কেই মৃত্যু হয় তার। এসময় নববধূর স্বামী মোটর সাইকেল আরোহী জাকারিয়া হোসেন গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম তুষভান্ডার বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

মৃত নববধূ আশা মনি উপজেলার তুষভান্ডার ইউনিয়নের সুন্দ্রাহবি গ্রামের জাকারিয়া হোসেনের স্ত্রী এবং একই উপজেলার দলগ্রাম ইউনিয়নের পশুরাম পাড়া এলাকার অহেদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত তিন মাস আগে জাকারিয়ার সঙ্গে আশা মনির বিয়ে হয়। সোমবার রাতে স্বামীসহ মোটর সাইকেল যোগে বাবার বাড়ি দলগ্রামে যাচ্ছিলেন আশা মনি। এ সময় বুকসুলা ব্রীজ এলাকায় একটি ট্রাক মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নববধু আশা মনির মৃত্যু হয়।

স্থানীয়রা আহত স্বামী জাকারিয়াকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সড়কে যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close