reporterঅনলাইন ডেস্ক
  ১০ ফেব্রুয়ারি, ২০২২

মাধবপুরে ট্রাক-মোটরসাইকেল সংর্ঘষে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত

নিহত ছাত্র সাদেকুর রহমান

হবিগঞ্জের মাধবপুর ধর্মঘর আঞ্চলিক সড়কের চৌমুহনী ইউনিয়নের ভবানীপুর এলাকায় ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের সংর্ঘষে এক ছাত্র নিহত হয়েছেন। এ সংঘর্ষে আহত হয়েছেন ১ জন।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত আব্দুস সামাদ মাষ্টারের ছেলে ঢাকা স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ছাত্র সাদেকুর রহমান (২৭) নিহত হয়েছেন। আহত হয়েছেন সোহানুর রহমান (২৭) নামের এক ছাত্র।

এলাকাবাসী সূত্রে জানাযায় বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে উল্লেখিত এলাকায় একটি ট্রাক দাঁড়ানো ছিল পেছন দিকে একটি মোটর সাইকেল সজোড়ে ধাক্কা দিলে মোটরসাইকেলটি ছিটকে পড়ে যায়। এতে মোটর সাইকেল চালক সাদেকুর রহমান ঘটনাস্থলেই নিহত হয়।

চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের মৃত সাদেকুর রহমান আলমাসের ছেলে সোহানুর রহমানকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রাশেদুল ইসলাম জানান সাদেকুর রহমান ঘটনাস্থলেই মারা গেছে আর সোহানুর রহমানকে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানার অফিসার ইনর্চাজ মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, ওই এলাকায় দাঁড়ানো একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে এতে ১জন নিহত ও ১জন আহত হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হবিগঞ্জ,মাধবপুর,সড়ক দুর্ঘটনা,নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close