ঠাকুরগাঁও প্রতিনিধি

  ৩১ জানুয়ারি, ২০২২

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

ঠাকুরগাঁওয়ে নির্বাচনী তথ্য সংগ্রহ করতে গিয়ে চার সাংবাদিক হামলার শিকারের ঘটনায় সদর থানায় মামলা করা হয়েছে।

সোমবার (৩১ জানুয়ারি) দুপুরে দৈনিক ইত্তেফাক ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি তানভির হাসান (তানু) বাদি হয়ে মাসুদ রানা, রাকিব, সোহাগ, রাব্বি, স্বরুপ কুমার সেনের নামসহ ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৫০ জনের বিরুদ্ধে মামলা করেন।

গত ২৯ জানুয়ারি শনিবার দুপুরে সেনুয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনী সংহিসতার প্রস্তুতির ভিডিও ধারণ ও সংবাদ সংগ্রহের সময় আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থীর কর্মী-সমর্থকদের হামলার শিকার হন স্থানীয় চার সাংবাদিক। এতে গুরুতর আহত অবস্থায় সাংবাদিকদের উদ্ধার করে স্থানীয়রা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিকরা হলেন- জাগো নিউজ, দৈনিক ইত্তেফাক ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি তানভির হাসান (তানু), রাইজিং বিডির জেলা প্রতিনিধি মইনউদ্দীন তালুকদার হিমেল, নিউজ বাংলা টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি সোহেল রানা এবং দৈনিক ঊষার বাণী ও ঢাকা মেইলের জেলা প্রতিনিধি জাহিদ হাসান মিলু।

অভিযোগ পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, অভিযোগের প্রেক্ষিতে দ্রুত দোষীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

অন্যদিকে আসামিদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মামলা,ঠাকুরগাঁও,সাংবাদিক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close